বলিউডStory

“ক্যারিয়ারের শুরুতেই বাবার বয়সী লোকের থেকে খারাপ স্পর্শ পেয়েছি কিন্তু বিগিনার বলে মুখ খুলতে পারিনি”: ভারতী সিং

বলিউড তথা ভারতের অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং কে আমরা সকলেই চিনি। নিজের কমেডির মাধ্যমে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন খুব সহজেই। জনপ্রিয় কমেডি শো দি কপিল শর্মা শো থেকে তিনি জনপ্রিয়তা লাভ করতে শুরু করেন। এছাড়াও বহু শো এর মাধ্যমে আমরা তাকে পেয়েছি।

ক্যারিয়ারের শুরুর দিকে খারাপ স্পর্শ পেয়ে মুখ খুলতে পারেননি ভারতী। ভারতী জানান তার ক্যারিয়ারের একদম প্রথম দিকে একজন আয়োজক তাকে খুবই বাজে ভাবে স্পর্ষ করতেন। ভারতী স্পর্শ বুঝতে পারত কিন্তু কখনো বলতে পারেনি কারণ তিনি সেই সময় একদমই নতুন ছিল ইন্ডাস্ট্রিতে, তার ক্যারিয়ারে একদম শুরুর দিক ছিল সেটি। সেট এর বিভিন্ন কো-অর্ডিনেটর রাও মাঝেমধ্যে খারাপ ব্যবহার করেছে ভারতীর সঙ্গে, কিন্তু সেই সময় মুখ খোলার সাহস পাননি তিনি। সেই সমস্ত অতীতের পরিস্থিতিকে পেছনে ফেলে তিনি এখন ভারতের নাম্বার ওয়ান মহিলা কমেডিয়ান।

মাত্র দুই বছর বয়সে ভারতী নিজের বাবাকে হারানোর পর থেকেই মায়ের কাছে মানুষ। তার দাদা-দিদিরা থাকলেও সব সময় তার থেকে দূরে দূরে থেকেছে, ভারতীর সঙ্গে তার দাদা দিদিদের কখনোই ভালো সম্পর্ক ছিল না। ছোটবেলায় অনেক কষ্ট করে তার মা তাকে মানুষ করেছেন। অনেক দারিদ্রতার মধ্যে দিয়ে দিন কেটে ছিল তাদের। আজও সেই সমস্ত দিনগুলি সতেজ ভারতীর স্মৃতিতে। দাদা-দিদিরা তাদের কাজ নিয়েই ব্যস্ত থাকতেন। তবে বর্তমানে তিনি খুবই খুশি এবং হর্ষ এর সাথে সুখে সংসার করছেন।

২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়া সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতী। ভারতীর কথায় হর্ষ সবসময় ভারতীর যত্ন নিয়েছে, কখনো বাবা, কখনো বন্ধু, আবার কখনো বা স্বামীর ভূমিকা ভারতীর জীবনে প্রতিটা দায়িত্ব পালন করেছেন তিনি। ভারতী এখন খুবই সুখে সংসার করছেন হর্ষ এর সঙ্গে।

Back to top button