বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে বলিউডের নাচের বাদশার নাচে মুগ্ধ হলেন দর্শকরা, ভাইরাল গোবিন্দার নাচের ভিডিও

বলিউডের নাচের বাদশা বলতে আমরা এখনো যাকে চিনি তিনি হলেন সকলের প্রিয় গোবিন্দা। এক সময় তার নাচের জন্যই তার সিনেমাগুলি সকলের মাঝে জনপ্রিয়তা লাভ করেছিল। বলিউডে তখন গোবিন্দার নাচ দিকে দিকে ছড়িয়ে পড়েছে সবাই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ। তবে বর্তমানে তিনি অভিনয় জগৎ থেকে অনেকটাই সরে এসেছেন।

কিছুদিন আগেই জি বাংলায় শুরু হয়েছে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। রিয়েলিটি শো গুলির তালিকার টিআরপিতে এগিয়ে রয়েছে ডান্স বাংলা ডান্স। সেখানে বিচারকের আসনে দেখা যায় বলিউডের গোবিন্দা টলিউডের জিৎ এবং শুভশ্রীকে। এক কথায় দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবারের ‘ডান্স বাংলা ডান্স’। বিশেষত গোবিন্দা কে এই শোতে বিচারকের আসনে দেখে দর্শকরা বেশ খুশি।

সম্প্রতি গোবিন্দা র একটি নাচের ভিডিও ভাইরাল হয় গানের তালে কোমর দুলিয়ে নাচ করতে দেখা যাচ্ছিল গোবিন্দা কে। এত বছর পরেও অসাধারণ ভাবে নাচ করছিলেন তিনি। সকলে যেন টিভির পর্দাতে সেই পুরনো গোবিন্দা কে দেখতে পাচ্ছিল। নেটদুনিয়ায় গোবিন্দার নাচের এই ভিডিও বেশ ভাইরাল হয়। দর্শকেরা প্রত্যেকে বেশ পছন্দ করছিল গোবিন্দার নাচ।

কিন্তু এর মাঝেই অঙ্কুশ এবং শুভশ্রীকে নিয়ে তৈরি হয় বিতর্ক গোবিন্দা নাচের মাঝে শুভশ্রীর চিল্লানো এবং অঙ্কুশের ইয়ার্কি ঠাট্টা কে ঘিরে তৈরি হয় নেটিজেনদের মধ্যে সমালোচনা। ইতিমধ্যে শুভশ্রীর একাধিকবার তার শরীর নিয়ে বডি শেমিং এর শিকার হয়েছেন, প্রায় প্রতিদিনই তার ছবিতে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করেন অনেকে। এবারে শুভশ্রীর গলার আওয়াজ নিয়ে কিছু কিছু ব্যক্তি সমালোচনা করেছেন। অনেকই ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন “শুভশ্রীর হো হো করে চিল্লানো টা বন্ধ করো”, “এই ধরণের অসভ্যতা মানায় না”।

Back to top button