বলিউড

সবাইকে চমকে দিয়ে এবার বড় পর্দায় আসতে চলেছেন শিখর ধাওয়ান,হুমা কুরেশির সাথে তার ছবির ট্রেলার প্রকাশ

ক্রিকেটার শিখর ধাওয়ান এতদিন দাপিয়ে বেরিয়েছেন খেলার মাঠ। এবার সবাইকে চমকে দিয়ে তিনি আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউডে। সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশি অভিনীত ডাবল এক্সেল ছবির মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন এই ক্রিকেটার। আপকামিং এই ছবির একটি অংশ সম্প্রীতি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন অভিনেত্রী। তাতে দেখা যাচ্ছে হুমা কুরেশির সাথে কালো স্যুট পড়ে রীতিমত বলিউডের নামকরা অভিনেতাদের মত নাচছেন শিখর। গোলাপি পোশাক, তার সাথে মানানসই মুক্তোর গয়না ও কোঁকড়ানো চুলে যথারীতি সুন্দরী লাগছে হুমাকে।

সিনেমার সেই অংশ শেয়ার করার সাথে সাথে হুমা লিখেছেন,”cat is out of the bag।” পাশাপাশি সিনেমার শুটিং চলাকালীন একটি ছবিও পোস্ট করেছেন হুমা। তাতে হুমা ও শিখরকে রীতিমতো হালকা মেজাজে দেখা যাচ্ছে। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসার পর উচ্ছাস ঝরে পড়ে ভক্তদের। ২৪ ঘণ্টার মধ্যেই ছবিগুলি ৩ লাখ লাইক ও হাজারেরও বেশি কমেন্ট পেয়ে যায়। এই ছবির পাশাপাশি ডবল এক্সেল সিনেমাটির ট্রেলারও মুক্তি পেয়েছে, যা শিখর ধাওয়ান নিজে শেয়ার করেছেন।

শিখর ভক্তরা সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন,”অবিশ্বাস্য। এতো বিশাল ব্যাপার।” আবার একজন ভক্ত লিখেছেন,”শিখর ক্রিকেট মাঠের মতো বলিউডেও তার জাদু দেখাবে।” এই সিনেমার মূল বিষয়বস্তু হলো বডি সেমিং। যারা প্রতিনিয়ত বডি সেমিং এর শিকার হন তাদের নিয়েই গড়ে উঠেছে চিত্রনাট্য। এখন সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে ছবিটি মুক্তির জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial)

Back to top button