বলিউড

হৃত্বিক রোশন নিজে থাকেন ৬৭ কোটির বাড়িতে! মা কে রেখেছেন স্যাঁতস্যাঁতে দেওয়ালওয়ালা বাড়িতে, ফটো তুলে বিপাকে অভিনেতা হৃত্বিক রোশন

বলিউড অভিনেতা হৃত্বিক রোশনকে মাঝেমধ্যেই নানান রকম ব্যক্তিগত মুহূর্তের টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় লক্ষাধিক অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায়. তবে এবার তেমনই একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হলেন অভিনেতা।

প্রসঙ্গত এদিন তিনি নিজের মা পিঙ্কি রোশনের সঙ্গে একটি ফটো শেয়ার করেছিলেন। যেখানে তার মাকে খোলা বারান্দায় দাঁড়িয়ে রোদ ঝলমলে দিন উপভোগ করতে দেখা যাচ্ছিল। অপরদিকে বলিউডের ‘গ্রিক গড’কে দেখে বোঝাই যাচ্ছিল যে তিনি সদ্যই ঘুম থেকে উঠেছেন। কিন্তু এই ছবি পোস্ট করতেই বিপত্তি ঘটে।

কারণে নেটিজেনদের একটি বড় অংশ খেয়াল করে দেখেন ছবিতে বাড়ির যে দেওয়াল দেখতে পাওয়া যাচ্ছে, তা নোনা ধরে প্রায় পলেস্তারা খসে পড়ার জোগাড়। ফলে অনেকেই কমেন্ট করতে থাকেন যে ঋত্বিককে নয় বরং তারা বাড়ির দেয়ালকেই দেখছেন। তবে অভিনেতা অবশ্য চুপ করে থাকেন নি। এরপর তিনি পাল্টা জানান এটা মোটেও তার নিজের বাড়ি নয় বরং ভাড়াবাড়ি। এবং খুব শীঘ্রই নিজের বাড়িতে তিনি যাবেন বলেও জানান।

তবে তাতে অবশ্য নেটিজেনদের ঠাট্টা থামেনি। অনেকেই কটাক্ষ করে বলেন যে বড়লোকদের বাড়িতেও যে নোনা ধরে তা তাদের মোটেও জানা ছিল না। বলাই বাহুল্য ফটো যতই ভালো হোক না কেন, সামান্য দেওয়ালের কারণে কিন্তু বেশ ট্রোলড হতে হলো সকলের প্রিয় অভিনেতা হৃতিক রোশনকে।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

Back to top button