টলিউড

‘আমার ৯ বছরের ছেলে আছে বাড়িতে’! এই প্রথমবার নিজের বড় ছেলেকে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কারণে সোশ্যাল মিডিয়ায় এখন নিয়মিত চর্চিত হন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। তার মধ্যেই তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা মুখ খুলেছিলেন সংবাদমাধ্যমে। জানিয়ে দিয়েছিলেন যে যশের ব্যক্তিগত জীবন নিয়ে তার কোনো আগ্রহ না থাকলেও যশ এর সঙ্গে তার সন্তানের কারণে এখনো পর্যন্ত যোগাযোগ রয়েছে।

এবার নিজের প্রথম সন্তান সম্পর্কে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল যশ দাশগুপ্তকে। প্রসঙ্গত গত কালই জানা গিয়েছিল নুসরত জাহানের সন্তান ঈশানের বাবা দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ। অনলাইন নথিভুক্তকরণেই ঈশানের বাবার নামের জায়গায় যশকেই স্বীকৃতি দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

এবার নিজের বড় ছেলের প্রসঙ্গে অভিনেতা জানালেন যে ছোট ছেলে ঈশান এখন মাত্র পনেরো দিনের। তাই এর মধ্যেই তার মধ্যে কোনো পরিবর্তন আসেনি। পাশাপাশি তিনি আরো বলেন যে তার বাড়িতে ন বছরের ছেলে আছে তাই তিনি জানেন সন্তান সম্পর্কে অনেক কিছুই।

বলাই বাহুল্য অভিনেতা এই প্রথমবার নিজের বড় ছেলে সম্পর্কে সংবাদমাধ্যমের মুখ খুললেও, এখনো পর্যন্ত ছেলের নাম কিংবা ছবি কিছুই কিন্তু তিনি সামনে আনেননি। ফলে নেটিজেনদের অনেকেই তার কাছে অনুরোধ জানিয়েছেন তার প্রথম ছেলেকে সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে আনার জন্য।যদিও এ ব্যাপারে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি যশ দাশগুপ্ত।

Back to top button