বলিউড

৫০ লাখ মূল্যের ঘোড়া ও ৯ লাখ টাকার বিড়াল! বলিউড অভিনেত্রী জ্যাকলিন কে উপহার হিসেবে দিয়েছেন চন্দ্রশেখর!

তিহার জেল থেকে 200 কোটি টাকা পুনরুদ্ধারের ক্ষেত্রে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর, তার স্ত্রী অভিনেত্রী লীনা মারিয়া পল এবং অন্য ছয়জনের বিরুদ্ধে ২০০ কোটি টাকার মানি লন্ডারিং মামলা দায়ের করেছে।) ৭০০০ পৃষ্ঠার অভিযোগ দায়ের করেছে। শীট ইডি-র অভিযোগপত্রে অনেক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। এই চার্জশিটটি দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে জমা দেওয়া হয়েছে, যেখানে জানা গেছে যে মহাথুগ সুকেশ চন্দ্রশেখর বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহিকে কোটি টাকার উপহার দিয়েছেন।

অভিযোগপত্রে তদন্তকারী সংস্থা জানিয়েছে, অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে ১০ কোটি টাকার উপহার দিয়েছেন সুকেশ চন্দ্রশেখর, উপহারের তালিকায় রয়েছে

১. তিনটি পারস্য বিড়াল, যার প্রতিটির দাম প্রায় ৯ লাখ টাকা

২. ৫২ লাখ টাকার একটি আরবি ঘোড়া

৩. ডায়মন্ড সেট – ১৫ জোড়া কানের দুল

৪. দামী বাসন

৫. Gucci এবং Chanel-এর বেশ কিছু ডিজাইনার ব্যাগ

৬. জিমে পরার জন্য দুটি Gucci আউটফিট

৭. Louis Vuitton-এর কয়েক জোড়া জুতো।

৮. দু’টি হার্মিস ব্রেসলেট

৯. একটি মিনি কুপার

১০. রোলেক্স ঘড়ি

তদন্তে আরও জানা গেছে যে সুকেশ জ্যাকুলিনের জন্য দিল্লি থেকে মুম্বাই এবং তারপর এখান থেকে চেন্নাইয়ের জন্য একটি চার্টার্ড ফ্লাইট বুক করেছিলেন। অভিনেত্রীর পাঁচতারা হোটেলে থাকার খরচও বহন করেছিলেন সুকেশ। দুজনের মধ্যে তিনটি সাক্ষাতের বিষয়ে ইডি নিশ্চিত তথ্য পেয়েছে, এর জন্য অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সুকেশও দাবি করেছেন, জ্যাকুলিনের সঙ্গে তার সম্পর্ক ছিল। তাদের দুজনের কিছু ছবি এই দাবিকে সমর্থন করে। এতে অভিনেত্রী ও চন্দ্রশেখরকে খুব ঘনিষ্ঠভাবে দেখা যায়। ইডি জানিয়েছে, এই ছবিগুলি একটি পাঁচ তারকা হোটেলের। তবে তদন্তকারী সংস্থার সামনে এমন কোনও সম্পর্কের কথা অস্বীকার করেছেন জ্যাকুলিন। তদন্তে এটাও সামনে এসেছে যে সুকেশ তিহার জেলে থাকার সময় অভিনেত্রীর সঙ্গে একাধিকবার ফোনে কথা বলেছেন।

Back to top button