বাংলা সিরিয়াল

‘মন ফাগুন’ ধারাবাহিকে বড় চমক! সৌমেনের জন্য মৃত্যু হবে পিহুর, আবারো নিজের প্রিয়দর্শিনী কে হারিয়ে ফেলবে ঋষি

বাংলা জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘মন ফাগুন’। এই ধারাবাহিক শুরুর দিন থেকেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে। পিহু এবং ঋষিরাজের কেমিস্ট্রি দর্শকের মন তাড়াতাড়ি জয় করে নিয়েছে। এছাড়া ধারাবাহিকের গল্প খুবই সুন্দরভাবে এগোচ্ছে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল রয়েছে মন ফাগুনের। নিত্যনতুন টুইস্ট এর মাধ্যমে এই ধারাবাহিক চেষ্টা করে যায় প্রতিদিন নিজেদের টিআরপি বাড়ানোর এবং দর্শকের মনে জায়গা পাকাপোক্তভাবে তৈরি করার। চলতি সপ্তাহেও এই ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব যার জন্য ধারাবাহিকের প্রতি আকৃষ্ট হয়েছে দর্শকেরা।

যারা এই ধারাবাহিকে নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে ঋষি এবং পিহুর বিয়ের দিন নকল প্রিয়দর্শিনী সেজে ঋষিরাজের মায়ের সঙ্গে ফিরে আসে পিহুএবং ঋষির ছোটবেলার বন্ধু মিলি। যেহেতু মিলি টুবাই ও পিহুর সাথে
ছোটবেলা থেকে মানুষ হয়েছে তাই ওদের ছোটবেলার সমস্ত ঘটনায় মিলি ভালোমতন জানে। আর এই সুযোগটাই কাজে লাগিয়েছে সে। আসলে মনে মনে মিলিও টুবাইদাকে ভালবাসে। তাই প্রিয় থেকেই টুবাই দাকে কেড়ে নিতে নিজের মাসির সঙ্গে এই ফন্দি এঁটেছে মিলি। আর এই সমস্ত ঘটনায় ঋষি মানসিকভাবে বিধ্বস্ত হয়ে গেছে। তার আসল প্রিয়দর্শিনী কে সেটা চিনতেই দুর্দান্ত একটি প্ল্যান করে ঋষি এবং সেই প্লানে ধরা পড়ে যায় নকল প্রিয়দর্শনী এবং ঋষি চিনতে পেরে যায় নিজের আসল প্রিয়দর্শনী কে।

আর এরই মধ্যে সামনে এসেছে মন ফাগুন ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। সেই প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে যে পিহু কে সবটা জানিয়ে দেওয়া হয় ওর বাবা-মার আসল খুনি কে সেটা জানতে পেরে যায় পিহু। ঋষির বাবা যে পিহুর বাবা-মার আসল খুনি সেটা প্রথমবার জানতে পারে এবং মিলি এবং তার মাসি উস্কানি দেয় যাতে পিহু ঋষিরাজের থেকে প্রতিশোধ নেয় এবং প্রতিশোধ নেওয়ার জন্যই পিহু ঋষির মাথায় বন্দুক ঠেকিয়ে বলে ‘আমি সব সত্যিটা জেনে গেছি এভাবে তুমি আমার থেকে সব সত্যি আড়াল করবে আমি ভাবতে পারিনি। কিন্তু পেছন থেকে সৌমেন অর্থাৎ ঋষির নিজের দিদির প্রাক্তন স্বামী গুলি করে পিহু কে মেরে ফেলে এবং পিহু মাটিতে লুটিয়ে পড়ে। পিহু কে বুকে আঁকড়ে ধরেই ঋষিরাজ কান্নায় ভেঙে পড়ে এই ভিডিও দেখেই উত্তেজিত হয়ে পরেছে দর্শকেরা। আগামী দিনে ধারাবাহিকে কি হতে চলেছে সেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে প্রত্যেকে। সত্যি সত্যিই কি পিহু এবং ঋষিরাজ আলাদা হয়ে যাবে? নাকি পুরনো ছোটবেলার প্রেম আবার একসঙ্গে মিলে যাবে?

Back to top button