বলিউড

পিছু ছাড়ছে না বিতর্ক! নতুন সিনেমা ‘রাম-সেতু’র পোস্টার ঘিরে এবার তীব্র ট্রোলড অক্ষয় কুমার! ‘টর্চ থাকতে মশাল কেন??’, হাসির রোল নেটদুনিয়ায়

এমনিতে বিতর্ক থেকে শতহস্ত দূরে থাকতে পছন্দ করলেও এবার যেন বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। কিছুদিন আগেই পানমশলার বিজ্ঞাপনে অংশগ্রহণ করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। যার ফলস্বরূপ নেটদুনিয়ায় দর্শকদের কাছ থেকে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করতে হয়েছিল অভিনেতাকে। এবার সেই ঘটনার রেশ ফুরানোর আগেই অভিনেতা অক্ষয় কুমারের নতুন সিনেমার পোস্টার ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল নেটিজেনদের মধ্যে।

প্রসঙ্গত চলতি বছর দিওয়ালিতে মুক্তি পাবে অক্ষয় কুমার এবং জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত নতুন সিনেমা ‘রামসেতু’। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির প্রথম পোস্টার এবং এরপরেই তীব্র কটাক্ষর সম্মুখীন হতে হয়েছে অক্ষয় কুমার-সহ ‘রামসেতু’র নির্মাতাদের। কারণ পোস্টারে হাতে মশাল জ্বালানো অক্ষয় কুমারের পাশে দেখা গিয়েছে টর্চ নিয়ে জ্যাকলিন ফার্নান্ডেজকে।

যা দেখার পর নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন কেন টর্চ থাকা সত্ত্বেও মশাল ধরাতে হয়েছে অভিনেতাকে। তবে ইতিমধ্যেই পাল্টা প্রতিবাদে নেমেছেন অক্ষয় কুমারের অনুগামীরা। তারা জানিয়েছেন নিশ্চয়ই কোন বিশেষত্ব রয়েছে সিনেমার পোস্টারটির যা এখনো তারা ধরতে পারছেন না। পাশাপাশি ইতিমধ্যেই তারা মনে করছেন দিওয়ালিতে বেশ বড় মাত্রায় ব্যবসা করবে অক্ষয় কুমারের ‘রাম সেতু’।

Back to top button