বাংলা সিরিয়াল

‘সহ-অভিনেতা আদৃত ও কৌশাম্বীকে অপমান করাচ্ছেন সৌমিতৃষা নিজের বেস্টফ্রেন্ডকে দিয়ে’! বিস্ফোরক অভিযোগ পর্দার ‘মিঠাই’য়ের বিরুদ্ধে

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল জি বাংলা চ্যানেলের ‘মিঠাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। এই ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তারা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার দৌলতে দর্শকরা জানেন ক্যামেরার সামনের মতোই ক্যামেরার পেছনেও একে অপরের কত ভাল বন্ধু এই ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীরা।

তবে সম্প্রতি এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেতা আদৃতের সঙ্গে ‘মিঠাই’ ধারাবাহিকের দিদিয়া চরিত্রের অভিনেত্রী অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপর এক দীর্ঘ পোষ্টের মাধ্যমে গোটা বিষয়টি অস্বীকার করে নিজেদের ‘বেস্টফ্রেন্ড’ বলে দাবি করেছিলেন পর্দার সিদ্ধার্থ। তবে সেখানেই টলিউড অভিনেতা এবং জনপ্রিয় ইউটিউবার সায়ক চক্রবর্তী ‘সুন্দর’ লিখে কমেন্ট করেছিলেন।

যা দেখার পর নেটিজেনদের একাংশ মনে করছেন তিনি আসলে ব্যঙ্গ করেছেন পর্দার সিদ্ধার্থকে। এবং বুঝিয়ে দিয়েছেন যে আদৃতার কথা তিনি মোটেও বিশ্বাস করছেন না। ঘটনাচক্রে অভিনেতা সায়ক আসলে ‘মিঠাই’ অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর বেস্টফ্রেন্ড। তাই অনেকেই মনে করছেন বেস্টফ্রেন্ডকে দিয়ে সহ-অভিনেতাকে অপমান করেছেন পর্দার মিঠাই। যদিও গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই পাল্টা মুখ খুলে প্রতিবাদ করতে দেখা গিয়েছে ‘মিঠাই’য়ের অনুগামীদের।

Back to top button