বাংলা সিরিয়াল

‘চড়ুইয়ের সঙ্গে বিবাহিত লালনকে নিয়ে এবার পালানোর প্ল্যান করলো ফুলঝুরি’! ‘আশ্চর্য ন্যাকা মেয়ে’, ‘ধূলোকণা’ দেখে প্রতিক্রিয়া দর্শকদের

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটিকে। অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশিষ রায় অভিনীত এই ধারাবাহিকটির জনপ্রিয়তা সেসময় ক্রমাগত বাড় ছিল।

এরপর কিছুদিন সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে দেখা গিয়েছিল ‘ধূলোকণা’কে। তবে সম্প্রতি গল্পে বদল এনেছেন ধারাবাহিকে নির্মাতারা এবং ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র লালন এবং ফুলঝুরির মধ্যে বিয়ে দেখার জন্যে উদগ্রীব হয়েছিলেন দর্শকরা। তবে শেষ পর্যন্ত দেখা গিয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইকে বিয়ে করতে বাধ্য হয়েছে লালন। এর পরেই তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে অনুগামীদের। তারা জানিয়েছেন ফুলঝুরির জন্যেই আকাঙ্ক্ষিত বিয়ে তারা দেখতে পাননি।

পাশাপাশি এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গেল বিবাহিত লালনের সঙ্গে দেখা করার জন্য ফোনে পরিকল্পনা করছে ফুলঝুরি। তবে ফুলঝুরির সঙ্গে লালন দেখা করতে আসবে কিনা তা জানার জন্য আগামী পর্বগুলি সম্প্রচার হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের। তবে তার মাঝেই এবার ফুলছড়ির চরিত্রকে একহাত নিতে দেখা গেল তাদের। তুমুল সমালোচনা করার পাশাপাশি ইতিমধ্যেই এই চরিত্রটিকে ‘ন্যাকা মেয়ে’ বলে সম্বোধন করতে দেখা গিয়েছে দর্শকদের। সব মিলিয়ে ‘ধূলোকণা’ ঘিরে এখন সোশ্যাল মিডিয়ায় চলছে জোর বিতর্ক।

Back to top button