বলিউড

‘হানি সিংহের বাবা মত্ত অবস্থায় ঘরে ঢুকে আমায় যৌন নিগ্রহ করেছে’! আবারো বিস্ফোরক অভিযোগ বলিউড গায়ক হানি সিংহের স্ত্রী শালিনীর

২০১১ সালে দীর্ঘদিন সম্পর্কে আবদ্ধ থাকার পর বলিউড গায়ক হানি সিংহ বিয়ে করেছিলেন বান্ধবী শালিনী তলোয়ারকে। এবার দিল্লি কোর্টে ম্যাজিস্ট্রেট তানিয়া সিংহের এজলাসে শালিনী অভিযোগ করলেন হানি নিয়মিত তাকে মানসিক এবং শারীরিক নিগ্রহ করেন। পাশাপাশি হানি সিংহের পরিবারের বিরুদ্ধেও অভিযোগ এনেছেন হানি সিংহের স্ত্রী।

এদিন ১২০ পাতার অভিযোগপত্রে আরো এক বিস্ফোরক অভিযোগ করেছেন শালিনী। জানিয়েছেন মত্ত অবস্থায় তার ঘরে ঢুকে পড়েছিলেন হানি সিংহের বাবা। সেসময় শালীন পোষাক পরিবর্তন করছিলেন। তিনি শ্বশুরকে বেরিয়ে যেতে বললেও তিনি কথা শোনেননিম বরং হানি সিংহের বাবা তাকে যৌননিগ্রহ করেছে এমন অভিযোগ তুললেন এবার শালিনী।

এর আগেও আদালতে শালিনী জানিয়েছিলেন হানি সিংহের সঙ্গে একাধিক মহিলার যৌন সম্পর্ক রয়েছে। তা নিয়ে গায়ককে শালিনী সরাসরি প্রশ্ন করলে অভিযোগ তাকে শারীরিকভাবে নিগ্রহ করেন হানি। পাশাপাশি একাধিকবার তার দিকে মদের বোতল ছুঁড়ে দিয়েছেন হানি, এমন অভিযোগও তোলেন শালিনী।

এদিন শালিনী আরো জানিয়েছেন হানি কাউকে জানতে দিতে চাইতেন না যে তিনি বিবাহিত। সেই কারণে নিজের বিয়ের আংটি প্রকাশ্যে কখনো পরতেন না হানি।

বলাই বাহুল্য প্রিয় গায়ক এর বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ ওঠায় হতবাক হানি সিংহের অনুগামীরা।এখন তারা চাইছেন সমস্ত সত্যি সামনে আসুক।

Back to top button