বাংলা সিরিয়াল

রাত আড়াইটেয় উপহার হাতে অভিনেত্রী ত্বরিতা বন্দোপাধ্যায়ের বাড়ি হাজির মদন মিত্র! জানালেন তিনি প্রযোজক হলে ত্বরিতাই হবেন নায়িকা

মঙ্গলবার ছিল জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী এবং তরুণ কুমারের নাতবৌ ত্বরিতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে রাত আড়াইটেয় ত্বরিতা এবং তার স্বামী সৌরভের বাড়ি গিয়ে উপহার হাতে হাজির হন তৃণমূল বিধায়ক মদন মিত্র।

কারণ ত্বরিতা তার সব থেকে প্রিয় অভিনেত্রী। তবে মদনবাবু নিজেই রসিকতা করে জানিয়েছেন, গভীর রাতে দরজা খোলেননি তরুণ কুমারের নাতি-নাতবৌ। এরপর বুধবার সকালে আবারো তাদের বাড়ি যান তৃণমূল বিধায়ক। সেখান থেকে ফেসবুক লাইভ করতেও দেখা যায় তাকে।

এদিনের ফেসবুক লাইভে মদন মিত্র জানিয়েছেন তিনি কখনও প্রযোজক হলে অবশ্যই তিনি নায়িকা করবেন ত্বরিতাকে। পাশাপাশি জন্মদিনের উপহার হিসেবে অভিনেত্রীকে একটি শাড়িও নিজের হাতে গিফট করেছেন মদন মিত্র। এদিন তিনি তার ফেসবুক লাইভ এর মাধ্যমে আরো জানিয়েছেন যে টলিউডের পরিচালক এবং প্রযোজকদের উচিত ত্বরিতাকে আরও বেশি করে অভিনয়ের সুযোগ দেওয়া।

কারণ হিসেবে তিনি বলেন যে তিনি মনে করেন, জি বাংলার ধারাবাহিক ‘রাণী রাসমণি’-র জনপ্রিয়তার অনেকখানি কৃতিত্ব ত্বরিতার প্রাপ্য।

এদিন শাসকদলের বিধায়কের হাত থেকে উপহার পেয়ে যারপরনাই আনন্দিত সৌরভ-ত্বরিতা।বিধায়কের ফেসবুক লাইভে অংশগ্রহণ করে ত্বরিতা জানিয়েছেন যে অল্প দিনের আলাপ হলেও মদন মিত্র তাদের অত্যন্ত কাছের লোক। পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছেন যে তারা আজীবন মদন মিত্রের পাশে থাকবেন।

Back to top button