বলিউড

স্বামী ও শ্বশুর মিলে অত্যাচার করতেন, শারীরিক অসুস্থতার অজুহাতে আদালতে অনুপস্থিত হানি সিং, এজলাসে দাঁড়িয়ে কেঁদে ভাসালেন স্ত্রী শালিনী

হানি সিং-কে আমরা সকলেই চিনি। বলিউডে পা দিয়ে একের পর এক র‍্যাপ গান দিয়ে গেছেন সকল শ্রোতাদের এবং দর্শকদের। হানি সিং-এর র‍্যাপ গান দর্শক এবং শ্রোতাদের নতুনভাবে পরিচয় ঘটিয়েছে র‍্যাপ গানের সঙ্গে। মাঝে অনেকদিন বলিউড থেকে বিরতি নিয়েছিলেন এই গায়ক। বর্তমানে আবারও তার দেখা মিলছে বলিউডে।

সম্প্রতি এই গায়ক এর ব্যাপারে অনেককিছুই শোনা যাচ্ছে। মিডিয়াতে চর্চায় রয়েছেন হানি সিং। যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, টাকা চেয়ে নিগ্রহ, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক এমনই একাধিক গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে দিল্লির তিশ হাজারি আদালতে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তারই স্ত্রী শালিনী তলওয়ার। হানি সিং-কে ২৮-শে অগাস্টের মধ্যে নোটিসের জবাব দিতে বলা হয়েছিল আদালত থেকে।

৩ আগস্ট চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে ওঠে এই মামলাটি। ২৮-শে আগস্টের মধ্যে তাকে জবাব দিতে বলা হলও তিনি তা অমান্য করেছেন। আদালত থেকে তাকে এও নির্দেশ দেওয়া হয়েছিল যে সমস্ত সম্পত্তির মালি তার স্ত্রী শালিনীর নামে রয়েছে সেই সম্পত্তিগুলি তিনি বিক্রি করতে পারবেননা।

এদিন আদালতে কাঁদতে দেখা গেছে হানি সিংস্ত্র-এর স্ত্রী শালিনীকে। এরপর বিচারক তানিয়া সিং সকলের সামনে বলেন, ‘মনে হয় এই মামলাকে হানি একেবারেই কম গুরুত্ব দিয়ে দেখছেন। আইনের ঊর্ধ্বে কেউ নয়।’ এই বক্তব্যের পর হানি সিং এর উকিল জানান যে শারীরিক অসুস্থতার জন্য তিনি আদালতে হাজির হতে পারেননি কিন্তু পরের তারিখে তিনি নিশ্চয়ই আদালতে উপস্থিত থাকবেন। আদালত থেকে হানি সিং-এর মেডিকেল রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। তবে হানি সিং-এর কথায় তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই মিথ্যে।

Back to top button