বলিউডStory

অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার সময় গর্ভবতী ছিলেন হেমা মালিনী, ৩৯ বছর পর হঠাৎ করেই সামনে আসে আসল সত্যি!

নব্বই দশক থেকে শুরু করে আজ পর্যন্ত বলিউডের অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন হেমা মালিনী। তার রূপ তো বটেই এমনকি তার অভিনয়ও দর্শকের মন কেড়েছিলো। আবার একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি হেমা মালিনী ছিলেন এখন দারুণ নৃত্যশিল্পী। নব্বই দশকে হেমা মালিনী এবং অমিতাভ বচ্চনের জুটি বেশ জনপ্রিয় ছিল। দর্শকরা পর্দায় দুজনকে বেশ পছন্দ করতেন, তাদের বহু ছবিও রয়েছে একসাথে।

১৯৮২ সালে আজ থেকে প্রায় ৩৯ বছর আগে অমিতাভ এবং হেমা মালিনীর ছবি সত্তে পে সাত্তা ছবি মুক্তি পায়। তবে এই ছবি করার জন্য প্রথম সুযোগ রেখার কাছে যায়, তবে অমিতাভ বচ্চনের সঙ্গে কিছু ব্যাক্তিগত সমস্যার কারণে তিনি নাকচ করে দেন। এরপর পারভিন বাবিকে এই ছবির জন্য সিলেক্ট করা হয়, তিনিও না করে দেন। অবশেষে হেমা মালিনীর কাছে অমিতাভ বচ্চন এই ছবির অফার পাঠান এবং তিনি রাজি হয়ে যান।

তবে খবর সূত্রে জানা যায় সিনেমার শুটিং চলাকালীন হেমা গর্ভবতী ছিলেন। একটি গানের দৃশ্যে তার বেবি বাম্প এর ছবি ফুটেও ওঠে, তবে ডাইরেক্ট সেই দৃশ্য শাল দিয়ে ঢাকার যথাসাধ্য চেষ্টা করেন কিন্তু দর্শকের চোখকে ফাঁকি দিতে পারেনি। তার গর্ভবতী হওয়ার কারণেই ছবির শুটিং এক বছর পিছিয়ে দেওয়া হয়। পরে ফিল্ম রিলিজ হওয়ার ঠিক ২ মাস আগে নভেম্বর মাসে হেমা মালিনীর বড় কন্যা ইশা দেওল জন্ম নেয়। তবে সেই সময় ছবিতে দারুণভাবে সাফল্য অর্জন করে। প্রায় ৪.২৫ কোটি টাকা উপার্জন হয় এই সিনেমার মাধ্যমে।

সম্প্রতি শোনা যাচ্ছে এই ছবির রিমেক ভার্শন বার করতে চলেছেন রোহিত শেট্টি ও ফারহা খান। ছবির চরিত্র গুলিতে দেখা যেতে পারে তুষার কাপুর, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, শ্রেয়াস তালপেড় কে। তবে তা এখনও সম্পূর্ণভাবে সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে আমজাদ খানের চরিত্রে সঞ্জয় দত্ত কে দেখা যাবে।

Back to top button