বলিউড

সকল সমালোচনাকে পিছনে ফেলে ৪০ বছর বয়সে মা হয়ে নজির গড়লেন টেলিভিশন এর জনপ্রিয় জুটি কিশওয়ার

৪০ বছর বয়সেও যে সন্তান জন্ম দেওয়া যায় তা আরও একবার প্রমাণ করলেন হিন্দি টেলিভিশন জগতের বিখ্যাত জুটি টিভি অভিনেতা কিশওয়ার বণিক এবং সুয়াশ রায়। খুব শীঘ্রই বাবা – মা হতে চলেছেন এই জুটি। দুজনের বিয়ে হয়েছে প্রায় ছয় বছর। কিশওয়ার এবং সুয়াশ বারবার সোশ্যাল মিডিয়াতে সমালোচিত হয়েছেন তাদের বয়সের পার্থক্য নিয়ে।

কিশওয়ার সুয়াশ এর তুলনায় বয়সে বেশ খানিকটা বড় বলে তাদের সম্পর্ক নিয়ে বারবার সমালোচনা করা হতো। আজকাল কিশওয়ার তার গর্ভাবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় রয়েছেন। প্রায় প্রতিদিন তার বেবি বাম্প এর ছবি শেয়ার করতে থাকেন। কিশওয়ারের বেবি শাওয়ারের ছবিও সোশ্যাল মিডিয়ায় তীব্র ভাইরাল হয়েছিল।

গত ২৭ শে আগস্ট এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। সম্প্রতি সুইয়াশ ও কিশওয়ার এর নবজাত শিশুর ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ছেলের ছবি শেয়ার করে তাতে ‘বেবি রাই’ বলে ক্যাপশন দিয়েছেন সুইয়াশ ও কিশওয়ার। ছবিতে সন্তানকে নিজের বুকের উপর আগলে রেখেছেন কিশওয়ার এবং সুইয়াশ সন্তানকে চুম্বন ও আদরে ভরিয়ে দিচ্ছেন। ছবিটি পোস্ট করার সাথে সাথেই ভাইরাল।

ছবিতে সকলেই তাদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। তাদের সহকর্মীদের থেকেও শুভেচ্ছা বার্তা পেয়েছেন দুজনে। শ্বেতা তিওয়ারি, আশা নেগি, করণ গ্রোভার, আকৃতি কক্কর, অনিতা হসনন্দানি, যুজবেন্দ্র চহ্বাল, তসনিম নেরুরকর, বরখা সিং, সুরভি জ‍্যোতি, আদা খান, পূজা গোর, সাহিল আনন্দ সকলেই দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে বেবির জন্য প্রার্থনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button