বলিউডStory

‘কপিল শর্মা শো’ এর চান্দু চাওয়ালার বাস্তবের স্ত্রী রূপে লক্ষী, গুনে সরস্বতী! তার সৌন্দর্য বলিউডের যে কোনো নায়িকাকে হার মানিয়ে দেবে

বর্তমানের কর্মব্যস্ত জীবনে মানুষ হাসতে ভুলে যাচ্ছে। মানুষের হাতে সময় খুব কম। দিনের শেষে এসে যদি একটু হাসা যায় তাহলে মন্দ হয় না। এমন বহু দর্শক রয়েছেন যারা কমেডি শো দেখতে বেশি পছন্দ করেন। ‘দ্য কপিল শর্মা শো’-এর নাম আমরা সকলেই শুনেছি। এই কমেডি শোটি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় একটি শো।

যেটি সঞ্চালনা করেন কপিল শর্মা নিজেই। তার কথাবার্তা, অঙ্গভঙ্গি সবকিছুই মানুষকে হাসতে বাধ্য করে। এই শোতে কপিল শর্মা একা নন তিনি ছাড়াও সুমনা চক্রবর্তী, কৃষ্ণা অভিষেক, কিকু সারদার এবং চন্দন প্রভাকর সহ অন্যান্যদের দেখা যায় দর্শকদের বিনোদন দিতে।

‘দ্য কাপিল শর্মা শো’-তে চান্দু চায়েওয়ালার চরিত্রে অভিনয় করতে দেখা যায় চন্দন প্রভাকারকে। আজ আমরা চন্দন প্রভাকারের স্ত্রীয়ের সৌন্দর্য নিয়ে কথা বলব। চন্দন প্রভাকরের স্ত্রী চিন্নাম নন্দিনী খান্না। যার রূপ রীতিমতো টেক্কা দেয় বর্তমানের নায়িকাদের। নিজের চোখে না দেখলে একথা বিশ্বাস করা সম্ভব নয়। রূপের দিক দিয়ে কোন অংশে কম যাননা চন্দন প্রভাকরের স্ত্রী চিন্নাম। কমেডি তারকা চন্দন প্রভাকর এবং তার স্ত্রী নন্দিনী খান্নার একটি খুব সুন্দর মেয়ে রয়েছে।

কমেডি তারকা চন্দন প্রভাকর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। এনার ফ্যান ফলোয়ার্স নেহাতই কম নয়। এই কমেডি তারকা প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের নানা ছবি এবং নিজের পরিবারের সাথে বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন।

নেট দুনিয়ায় থেকে থেকেই ভাইরাল হয় এই কমেডি তারকার বিভিন্ন পোস্ট। যা এই তারকা শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এই কমেডি তারকার স্ত্রীয়ের সৌন্দর্যের কথা ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

Back to top button