বলিউডStory

গ্রেপ্তার হওয়া আরমান কোহলির জন্যই শাহরুখ খান আজ এতো বড়ো সুপারস্টার! অভিনেতা স্বীকার করেছিলেন স্বয়ং

আরমান কোহলি হল বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। বর্তমানে বলিউডের সিনেমা জগৎ-এ সেভাবে তার দেখা মেলে না। গত শনিবার আরমান কোহলির বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে মাদক। এরপরই মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে নিয়ে যাওয়া হয় এই অভিনেতাকে। তবে আজকের বলিউডে শাহরুখ খানকে পেয়েছে এই নায়কের জন্যই অর্থাৎ আরমান কোহলির জন্যই।

১৯৯২ সালে ‘বিরোধী’ ছবির মাধ্যমে বলিপাড়ায় ডেবিউ করেছিলেন আরমান কোহলি। এরপর থেকে বেশ অনেকগুলো সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এরপর থেকে এই অভিনেতা জনপ্রিয়তা অর্জন করতে শুরু করেন। এরপরই বলিউড থেকে হাড়িয়ে যান এই অভিনেতা। বছর দশ পরে ‘জানি দুশমন’ ছবির মাধ্যমে বলিউডে কামব্যাক করেন এই অভিনেতা। ‘বিগ বস ৭’ এর মাধ্যমে নিজের কেরিয়ারে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন আরমান কোহলি।

অন্য ছবির সঙ্গে ‘দিওয়ানা’ ছবির ডেট মিলে যাওয়ায় এই ছবি ছেড়ে দেন অভিনেতা। এরপরই তার জায়গায় শাহরুখ খান সুযোগ পান ‘দিওয়ানা’ ছবিতে অভিনয় করার। এরপরই বলিউড পায় কিং খানকে। ২০১৬ সালে ছোটপর্দায় ‘ইয়াদো কী বারাত’ অনুষ্ঠানে গিয়ে আরমান কোহলির উদ্দেশ্যে নিজেই নিজের কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন বাদশাহ। বাদশাহর কথায়, “আজকে আমরা তারকা হওয়ার পিছনে কৃতিত্ব আরমান কোহলির।” আরমান কোহলির মতে তিনি যদি শাহরুখ খানের জায়গায় ‘দিওয়ানা’ ছবিতে অভিনয় করতেন তাহলে তা কখনোই এত হিট করতনা। তিনি এও বলেন, “যদি আমার একটা ‘না’ বলাতে শাহরুখের মত এতবড় তারকাকে বলিউড পেয়েছে বলেমনে করা হয়, তাহলে আমার অখুশি হওয়ার কোনও কারণই নেই।”

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে আমরা সবকিছুই খুব কম সময়ে জেনে যাই। মানুষের কাছে অজানা বলে আর কিছুই নেই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক ঘটনার কথা জানতে পারি যা রীতিমতো আমাদের অবাক করে দেয়। বলিউডে প্রতিদিন প্রতিনিয়ত ঘটে চলেছে নানা ঘটনা। সবকিছু সাধারণ মানুষ কিংবা দর্শকদের পক্ষে জানা সম্ভব হয়না। কিছু কিছু ঘটনা মাঝে মাঝে প্রকাশ্যে উঠে আসে যা মানুষদের অবাক করে দেয়। আজ আমরা শাহরুখ খানের বলিউডের কিং খান হয়ে ওঠার শুরুর গল্পটা জানলাম। বলাই যায় যা নিঃসন্দেহে অবাক করেছে অনেককেই।

Back to top button