বিনোদন

পরকীয়া, মাতলামি ও মাদক সেবনের মত গুরুতর অভিযোগে বিদ্ধ ‘সারেগামাপা’খ্যাত বাংলাদেশি গায়ক নোবেল, তদন্ত শুরু বাংলাদেশ পুলিশের

বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল চরম জনপ্রিয় হয়ে উঠেছিলেন ভারতের জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার মঞ্চে অংশগ্রহণ করে। এরপর বাংলাদেশে ফিরে যাওয়ার পরপরই তিনি একাধিক বিতর্কে জড়িয়ে পড়েন। ব্যক্তিগত জীবনের কারণে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করতে থাকেন নোবেল।

এবার আরও একবার পরকীয়া, মদ্যপান করে অশালীন আচরণ এবং মাদক সেবনের মতো গুরুতর অভিযোগ উঠল গায়ক এর বিরুদ্ধে। জানা গেছে এক ঘনিষ্ঠ বান্ধবীকে নিয়ে এদিন তিনি বাংলাদেশের বান্দারবনে বেড়াতে গিয়েছিলেন।সেখানে এক পাহাড়ি অঞ্চলে বসে মাদক সেবনের ছবি তিনি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যদিও তা পরে ডিলিট করে দেন নোবেল। তবে স্থানীয় বাসিন্দাদের দাবি তারা প্রকাশ্যেই গায়ককে মাদক গ্রহণ করতে দেখেছেন।

পাশাপাশি স্থানীয় মানুষজনের সাথে অত্যন্ত ভদ্র আচরণ করেছেন নোবেল, এমনটাই অভিযোগ। আরও জানা গিয়েছে যে ঘনিষ্ঠ বান্ধবীকে নিয়ে তিনি গিয়েছিলেন বেড়াতে তাকে তিনি নিজের স্ত্রী বলে পরিচয় দিয়েছেন। তবে গোটা ঘটনা নিয়ে এদিন মুখ খুলেছেন নোবেলের প্রকৃত স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ। তিনি জানিয়েছেন নোবেলের বান্ধবী পেশায় বিমানসেবিকা এবং তিনিই মাদকের যোগান দেন গায়ককে।

এছাড়াও এদিন গার্ডেন সিটি এলাকার যে হোটেলে তিনি ছিলেন সেই হোটেলের তরফে খবর দেওয়া হয় বাংলাদেশ পুলিশকে। কারণ মাঝরাতে মদ্যপ অবস্থায় তিনি হোটেলের বাইরে এসে অশালীন আচরণ করেছেন অন্যান্য অতিথিদের সঙ্গে। তাকে সামলাতে না পেরে শেষ পর্যন্ত আসরে নামতে হয় বাংলাদেশ পুলিশকে। ইতিমধ্যেই পুলিশের তরফে জানানো হয়েছে গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে এবং গায়ক এর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button