বলিউডStory

বিবাহিত পুরুষের প্রেমে মজেছিলেন অভিনেত্রী হেমা মালিনী! তাদের ৪১ বছরের দাম্পত্যের গল্প হার মানাবে বলিউডি সিনেমাকেও

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনী। ৪১ বছর ধরে একসঙ্গে স্বামী-স্ত্রী হিসেবে থেকে প্রায় নজির গড়েছেন এই দুই সুপারস্টার। তবে তাঁদের প্রেম এবং বিয়ে কোনটাই সহজ ছিল না।

১৯৯৯ সালে সিমি গেরেওয়ালের টকশোতে এসে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী হেমা মালিনী। সেখানেই তিনি ফাঁস করেছিলেন যে তার এবং ধর্মেন্দ্রর বিয়ে দুজনের কারো পরিবারের থেকেই মেনে নিতে চায়নি। ফলে দুই পরিবারের তরফ থেকে আসা অনেক বাধা বিপত্তি কাটিয়ে তবেই একে অপরের জীবনসঙ্গী হতে পেরেছিলেন তারা।

পাশাপাশি আরো জানিয়েছিলেন যে দীর্ঘদিন ধরে ধর্মেন্দ্রর সঙ্গে কাজ করতে করতে তিনি ভেবেছিলেন ধর্মেন্দ্রর মতোই কাউকে তিনি বিয়ে করবেন। কিন্তু শেষমেষ তার সেই ইচ্ছা বাস্তবায়িত হয় এবং অভিনেতা ধর্মেন্দ্রর সঙ্গেই তার বিয়ে হয়।

গোটা ঘটনাটিকে ভাগ্যের খেলা বলে অভিহিত করে হেমা আরও জানিয়েছিলেন যে তার সঙ্গে আসলে জিতেন্দ্রর বিয়ে হতে চলেছিল। কিন্তু মদ খেয়ে এসে ঝামেলা করে জিতেন্দ্রর সঙ্গে হেমার বিয়ে ভেঙে দেন খোদ ধর্মেন্দ্র। এরপর ১৯৮০ সালে গাঁটছড়া বাঁধেন এই জনপ্রিয় জুটি।

পরিবারের আশঙ্কাকে মিথ্যে করে বিচ্ছেদ নয় বরং আজও দীর্ঘ একচল্লিশ বছরের সুখী দাম্পত্য উপভোগ করছেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনী।

Back to top button