টলিউড

‘তথাস্তু ভগবানের ভক্ত ছিলাম আমি’! অবাক করা তথ্য জানালেন অভিনেত্রী কোয়েল মল্লিক! ‘সেটা কোন ভগবান’, পাল্টা প্রশ্ন নেটিজেনদের

অভিনেত্রী কোয়েল মল্লিকের বাড়ি দুর্গাপুজো কলকাতার অন্যতম জনপ্রিয় পুজো গুলির মধ্যে একটি। যেখানে পুজোর দিনগুলিতে তার ভবানীপুরের বাড়িতে গেলেই চোখে পড়ে তিনি, তার বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক থেকে শুরু করে পরিবারের সকলেই ব্যস্ত পুজোর কাজে। সেই পরিবারের মেয়ে হয়ে কোয়েলের যে চরম ভগবান বিশ্বাস থাকবে তা বলাই বাহুল্য।

কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওর মাধ্যমে অভিনেত্রী জানালেন যে কোন ভগবান নয় বরং ছোটবেলায় তিনি বিশ্বাস করতেন ‘তথাস্তু ভগবানে’র।

এরপরেই নেটিজেনদের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান রামায়ণ-মহাভারত দেখে তিনি বড় হয়েছেন। তাই সেখানে যখনই দেখতেন কেউ কিছু প্রার্থনা করছে তার উত্তরে কোন একজন দেবতা বলছেন তথাস্তু। তারপরেই প্রার্থনা সফল হয়ে যাচ্ছে।এর থেকেই অভিনেত্রীর মনে বিশ্বাস জন্মেছিল যে হয়তো তথাস্তু দেবতা বলে কেউ আছেন।

এদিনের ইন্সটা ভিডিওর মাধ্যমে দুর্গাপুজোর নস্টালজিয়া উস্কে দিয়েছেন অভিনেত্রী। করোনা আবহে তাদের বাড়ির পুজো কতটা কী হবে, তা নিয়ে এখনও প্রকাশ্যে মন্তব্য করেননি কোয়েল। তবে মল্লিক বাড়ির পুজো প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন ফ্রকের উপর শাড়ি পড়ে পুজোর দিনগুলিতে ছোটবেলায় মজা করতেন তিনি। পাশাপাশি যারা বয়স্ক তাদেরকে ভোগ পৌঁছে দেওয়ার দায়িত্বও ছিল তার কাঁধে। বলাই বাহুল্য তার এই অকপট স্মৃতিচারণা মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button