বলিউড

কলকাতা বাসীদের জন্য দারুন সুখবর, ৩ লক্ষ টাকা দিয়ে দেখতে হবে সলমন খান কে! দীর্ঘ ১৩ বছর পর অবশেষে কলকাতায় আসছেন ভাইজান সলমন

কলকাতাবাসীর জন্য সুখবর। বিশেষ করে ভাইজান ভক্তদের জন্য অপেক্ষা করে রয়েছে বছরে শুরুতেই দুর্দান্ত ধামাকা। সূত্রের খবরে জানা গিয়েছে, আগামী বছর শুরুতেই কলকাতায় আসছেন সালমান খান। ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়ে হাজির হচ্ছেন সলমন খান।

তাঁর সঙ্গেই কলকাতার মঞ্চ কাঁপাবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডিজ, প্রভু দেবা. আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়ারা। গত মাসেই কলকাতায় এসে সোহেল খান এবং সলমনের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী শেরা সব খতিয়ে দেখেছেন। হোটেল থেকে অনুষ্ঠান ভেনু- নিরাপত্তার যাবতীয় ব্যবস্থাপনা স্বচোক্ষে খতিয়ে দেখেছেন তাঁরা।

আগামী বছর শুরুতেই ১৯শে জানুয়ারি কলকাতায় পা রাখছেন সালমান খান। কলকাতায় এসে প্রথমে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎকার করবেন তিনি। এরপর ২০ শে জানুয়ারি কলকাতাবাসীদের উদ্দেশ্যে করবেন ধামাকা ধার পারফরমেন্স।

সলমন খানের জন্য আপতত বরাদ্দ Y+ ক্যাটাগরির নিরাপত্তা। আসলেই জানা গিয়েছে এ বছর জুন মাসের দিকে সলমন খান ও তাঁর বাবা সেলিম খানকে একটি উড়ো হুমকি চিঠি পাঠানো হয়। প্রাণনাশের সেই হুমকির পর থেকে সলমনের নিরাপত্তা নিয়ে কোনওরকম ঢিল দিতে রাজি নয় মহারাষ্ট্র সরকার। কলকাতায় সেই তৃতীয় স্তরের নিরাপত্তা বলয়ের পাশাপাশি কলকাতা পুলিশের স্পেশ্যাল টিম থাকবে বলিউড সুপারস্টারের নিরাপত্তার দায়িত্বে।

নিজের ছবির প্রচারের জন্য সিটি প্রমোশন কখনোই করেন না সালমান খান গত ১৩ বছরে একবারও কলকাতায় পা রাখেননি তিনি। বারবার কলকাতায় আসার প্ল্যান হলেও তা কোন না কোন ভাবে ভেস্তে গিয়েছে। শেষবার ২০০৯ সালে ‘ওয়ান্টেট’ ছবির প্রচারে কলকাতায় একটি প্রীতি ফুটবল ম্যাচে এসেছিলেন ভাইজান। মাঠে আসতেই সলমনকে ঘিরে ধরে পাবলিক।

পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় নিরাপত্তার কারণে হোটেলে ফিরে যেতে বাধ্য হন সলমন। পরে বাতিল হয় ওই ম্যাচ। তবে এইবার নিজের কমিটমেন্ট রাখবেন ভাইজান, আশা ভক্তদের। সব ঠিক থাকলে আজকালের মধ্যেই আনুষ্ঠানিকভাবে এই ট্যুরের ঘোষণা করে দেবেন সলমন খান।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Back to top button