বাংলা সিরিয়াল

এবার আপনার বাড়িতেও আসছেন ইন্দ্রানী হালদার! জি বাংলার নতুন শো ‘ঘরে ঘরে জি বাংলা’ নিয়ে আসতে চলেছেন অভিনেত্রী, উত্তেজিত নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ বড় পর্দা থেকে ছোট পর্দায় সব ক্ষেত্রেই চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে এবার একেবারেই অন্যরকম একটি ক্ষেত্রে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে।

জানা গিয়েছে খুব শীঘ্রই জি বাংলার নতুন শোয়ের মুখ্য ভুমিকায় থাকবেন অভিনেত্রী। প্রসঙ্গত এদিন চ্যানেলের পক্ষ থেকে ভাগ করে নেওয়া হয়েছে একটি নতুন প্রোমো, যেখানে দেখা গিয়েছে একটি রিয়েলিটি শোয়ের অংশ হিসেবে সকলের বাড়িতে উপস্থিত হচ্ছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

বিভিন্ন একান্নবর্তী পরিবারের সদস্যদের সঙ্গে নানা রকম মজাদার খেলা করার পাশাপাশি আড্ডা এবং হইহুল্লোড় করতে দেখা যাবে অভিনেত্রী। বলাই বাহুল্য ইতিমধ্যেই জি বাংলার অন্যান্য রিয়েলিটি শো এর সঙ্গে এই নতুন অনুষ্ঠানটির তুলনা শুরু করে দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

কারণ হিসেবে তারা জানিয়েছেন এর আগে ছোটপর্দায় দারুণ জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন ইন্দ্রানী হালদার। তাই এবার তার সঞ্চালনায় ঘরে ঘরে জি বাংলা নামের যে অনুষ্ঠান শুরু হতে চলেছে তা দারুন জনপ্রিয় হবে অনুগামীদের মধ্যে, এমনটাই মনে করছেন ছোট পর্দার দর্শকরা। ফলস্বরূপ দারুণ উত্তেজনা তৈরি হয়েছে অনুষ্ঠানটি ঘিরে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button