বাংলা সিরিয়াল

সন্তানতূল্য ২ সারমেয়কে সাগর জলে জীবন মন্ত্রের বীজ দিয়েছিলেন ঐন্দ্রিলা! ‘যে মেয়ে সবাইকে লড়াই করতে শেখায়, সে নিজে কখনো হারবে না’! গুরুতর অসুস্থ ঐন্দ্রিলাকে লড়াই করার বার্তা নেটিজেনদের, প্রার্থনায় মগ্ন ভক্তরা

চলতি মাসের শুরুতেই গুরুতর অসুস্থ হয়ে হাওড়ার আন্দুলের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দুবারের ক্যান্সার জয়ী অভিনেত্রী তারপর থেকেই ভেক্টিলেশনে ছিলেন। তবে আজ অনুগামীরা জানতে পেরেছেন শারীরিক অবস্থার বেশ অবনতি হয়েছে অভিনেত্রীর। যে কারণে শঙ্কিত হয়ে রয়েছেন তার চিকিৎসাকেরা।

তারপর থেকেই সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায়। এর মধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর একটি ফটো যেখানে মন্দারমনি বেড়াতে যেতে দেখা গিয়েছিল তাকে। সেখানেই সমুদ্রের জলে নিজের দুই পোষ্যকে স্রোতের বিপরীতে সাঁতার কাটা শেখাচ্ছিলেন তিনি।

এই ছবি ভাইরাল হতেই নেট দুনিয়ার বাসিন্দারা জানাচ্ছেন অভিনেত্রী নিজে অন্যকে লড়াই করার শক্তি দেন। তাই তিনি কখনোই নিজে হেরে যেতে পারেন না। অপরদিকে তাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হাল না ছাড়ার বার্তা নিতে দেখা গিয়েছে টলিউডের একাধিক সহকর্মীকে।

তারা জানিয়েছেন ক্যান্সারকে সঙ্গে নিয়েও যেভাবে জীবনকে উপভোগ করেছেন ঐন্দ্রিলা, তা আসলে তার জীবনী শক্তির পরিচয় দেয়। ইতিমধ্যেই অনুগামীদের কাছে অভিনেত্রীর জন্য প্রার্থনা করার অনুরোধ করতে দেখা গিয়েছে তার মা এবং প্রেমিক সব্যসাচী চক্রবর্তীকে। এই মুহূর্তে অভিনেত্রীর সুস্থতা কামনা করে একাগ্র চিত্তে প্রার্থনা করছেন তার ভক্তরা।

Back to top button