বাংলা সিরিয়াল

গুড্ডিকে বাঁচাতে দুষ্কৃতীদের পাতা ফাঁদে পা দিলো অনুজ! ‘তবে কি এবার কাছাকাছি আসবে দুজন?’, প্রশ্ন উত্তেজিত অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটিকে নিয়ে বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে অনেকদিন পর ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যাম্পৌপ্তি মুদলিকে।

প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের। কারণ একেবারে অন্যরকম গল্প দেখতে পাচ্ছিলেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিকের নায়িকার পুলিশের চাকরিতে যোগদান করার স্বপ্ন সফল হওয়ার উদ্দেশ্য নিয়ে শুরু হয়েছিল এ ধারাবাহিকের গল্প।

তবে এই ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে অনুগামীরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়ক অনুজ ভালোবেসে ফেলেছে ধারাবাহিকের নায়িকা গুড্ডিকে। পাশাপাশি দীর্ঘদিন ধরে একে অপরকে নীরবে ভালোবাসলেও তাদেরকে কাছাকাছি আসতে দেখতে পাননি দর্শকরা।

তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে ছোট পর্দার দর্শকরা দেখতে পেয়েছেন পুরনো দুষ্কৃতীরা আবারো ফিরে এসেছে ধারাবাহিকে। এবং তাদের পাতা ফাঁদে পা দিয়ে নায়িকাকে বাঁচাতে গিয়ে ভয়ংকর বিপদে সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকের নায়ক অনুজকে।

তবে অনুগামীরা মনে করছেন এবার পাল্টা তাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়তে দেখা যাবে বিপদের মুখে ধারাবাহিকের নায়িকা গুড্ডিকে। এবং একে অপরের পাশে দাঁড়ানোর মাধ্যমেই হয়তো প্রিয় দুই চরিত্র আরো কাছাকাছি আসবে, এমনটাই আশা করছেন এই মুহূর্তে এই ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button