বাংলা সিরিয়াল

‘দীপার হাতে পরপর চড় খেয়ে চোখের জলে ভাসলো মিশকা’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব দেখে দারুন খুশি অনুগামীরা, ‘বেশ হয়েছে’, জানালেন ভক্তরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্পদিনের মধ্যেই অন্যরকম গল্পের কারণে নিজের স্থান দর্শকদের মনে বানিয়ে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। একজন শ্যামবর্ণা মেয়ের সমাজের সঙ্গে সংগ্রামের গল্প ধারাবাহিক এর মাধ্যমে উঠে আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা।

তবে কিছুদিন আগে ধারাবাহিকের অনুগামীরা আন্দাজ করেছিলেন এবার হয়তো ভুল বোঝাবুঝি দেখা যেতে পারে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। সেই মতোই ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মিশকার উস্কানিতে স্ত্রীকে ভুল বুঝেছে ডাক্তার সূর্য।

তবে এবার ধারাবাহিকের নায়িকার সামনে ফাঁস হয়ে গিয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের একাধিক ষড়যন্ত্র। এর পরেই মিশকার সামনে উপস্থিত হয়ে সমস্ত কথা ফাঁস করতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকাকে। পাশাপাশি এতদিন ধরে যে সমস্ত ষড়যন্ত্র করে এসেছে মিশকা তার পাল্টা হিসেবে তার গালে চড় বসিয়ে দিতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা দীপাকে।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন শুধুমাত্র দীপা নয় বরং ডাক্তার সূর্যর জানা উচিত মিশকার আসল রূপ।

পাশাপাশি নির্মাতাদের কাছে তারা অনুরোধ করেছেন যাতে ধারাবাহিকের গল্পে এবার ভাল কোন মোড় আসে এবং দীপা এবং সূর্যের মিলনের জন্য অনুরোধ করতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button