বাংলা সিরিয়াল

‘ডাক্তারি পড়া শিক্ষিত মেয়েকে শ্বশুরবাড়িতে পোলাও রেঁধে ভালো বউ হতে হবে?’! ‘এক্কাদোক্কা’র নতুন পর্ব দেখে ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতার সপ্তর্ষি মৌলিককে। প্রথম থেকেই অন্যরকম গল্পের কারনে ছোটপর্দার দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি।

তবে বর্তমানে এই ধারাবাহিকের গল্প সমালোচিত হয়েছে ছোট পর্দার দর্শকদের একটি বড় অংশের কাছে। প্রসঙ্গত এই ধারাবাহিকের চিত্রনাট্যকার হলেন জনপ্রিয় টলিউড চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। এবং সম্প্রতি ধারাবাহিকের নতুন পর্বতে দেখা গিয়েছে শ্বশুরবাড়িতে সকলের জন্য রান্না করতে ঢুকেছে ধারাবাহিকের নায়িকা রাধিকা।

কিন্তু তার ননদরা তার রান্না করা খাবারে লঙ্কার গুঁড়ো মিশিয়ে দিলে উপস্থিত অতিথিরা কেউই তা খেতে পারেন না। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপত্তি প্রকাশ করেছেন অনেকেই। তারা জানিয়েছেন প্রথম থেকে সিরিয়ালের নায়িকাকে ডাক্তারি পড়া একজন নায়িকা হিসেবে দেখানো হচ্ছিল। কিন্তু এই মুহূর্তে ধারাবাহিকের নায়িকার চরিত্র কেবলমাত্র শ্বশুর বাড়ির লোকেদের কাছে ভালো বউ হয়ে ওঠার চেষ্টা করছে।

পাশাপাশি ধারাবাহিকের গল্প সম্পূর্ণ ঘুরে গিয়ে পারিবারিক ষড়যন্ত্র এবং একঘেয়ে দৃশ্য তুলে আনছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক দর্শকই ডাক্তারি পড়া রাধিকার চরিত্রকে ফেরত চেয়েছেন নির্মাতাদের কাছে।

Back to top button