বাংলা সিরিয়াল

‘তুমি চূড়ান্ত বেইমান’! তিতিরের প্রতি লালনের আকর্ষণ দেখে ক্ষুব্ধ ‘ধুলোকণা’ ধারাবাহিকের অনুগামীরা, উত্তাল নেটদুনিয়া

একসময় অন্যরকম গল্পের কারণে স্টার জলসার ‘ধুলোকণা’ ধারাবাহিকটি নেট দুনিয়ার বাসিন্দাদের নজর কাড়তে সক্ষম হয়েছিল। পাশাপাশি এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে নতুন করে প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী মানালি দে। তবে সম্প্রতি ধারাবাহিকের গল্প দেখে তুমুল সমালোচনার শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই ধারাবাহিকের গল্প লেখিকা তথা জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী ছোট পর্দার দর্শকরা দেখতে পেয়েছেন একাধিক বিয়ে করেছে ধারাবাহিকের মুখ্য চরিত্র লালন। যা দেখার পর তা গ্রহণযোগ্য বলে মনে করছেন না দর্শকদের একটি বড় অংশ। তারা মনে করছেন এ ধরনের দৃশ্য এর আগে একাধিকবার নানান সিরিয়ালে দেখে ফেলেছেন তারা।

পাশাপাশি স্মৃতিশক্তি ফিরে আসার পরেও নিজের স্ত্রী ফুলঝুরিকে ছেড়ে তিতিরের কাছে থাকার বায়না করতে শুরু করেছে ধারাবাহিকের নায়ক লালন। কারণ হিসেবে সে স্পষ্ট জানিয়ে দিয়েছে তিতিরকে ছাড়া তার থাকতে ভালো লাগছে না, গান গাইতে ভালো লাগছে না, কিছুই করতে ভালো লাগছে না।

তাই বুকে পাথর রেখে তিতিরের কাছে স্বামীকে ফিরিয়ে আসতে গিয়েছিল ধারাবাহিকের নায়িকা ফুলঝুরি। তবে এই দৃশ্য মোটেও ভালোভাবে নেননি দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন ধারাবাহিকের নায়ক লালনের বেইমানি সহ্য করতে পারছেন না তারা।

Back to top button