বাংলা সিরিয়াল

অবশেষে লালন স্বীকার করে নিলো ফুলঝুরি নয় তিতির কে ভালোবাসে লালন, এবার কি হবে ফুলঝুরির? ‘ধূলোকণা’ ধারাবাহিকে নতুন টুইস্ট

বর্তমানে একের পর এক টুইস্ট এসেই চলেছে ধুলোকণা ধারাবাহিকে। সবাইকে অবাক করে দিয়ে প্রতি সপ্তাহতেই টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে নিচ্ছে এই ধারাবাহিক। যেমন গত সপ্তাহতেই লালন এবং ফুলঝুরির মধ্যে ছাড়াছাড়ি প্রমো ভিডিও দেখে প্রত্যেকেই উত্তেজিত হয়ে পড়েছিলেন।

যার ফলে টিআরপি তালিকায় আবারও প্রথম স্থান দখল করে নিয়েছিল এই ধারাবাহিক। লালন এবং ফুলজুরির সম্পর্ক অবশেষে কোন দিকে মোর নেয় সেটা জানতে প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

কারণ আমার প্রত্যেকেই জানি স্মৃতিশক্তি হারিয়ে যাওয়ার পর লালন ডাক্তারবাবুর বাড়িতেই ছিল এবং সেখানেই তিতিরের সঙ্গে তার বিয়ে ঠিক হয়। কিন্তু তিতির লালনের স্মৃতিশক্তি যাতে ফিরে আসে তার জন্যই বিয়ের পুরো প্ল্যানটা সাজিয়েছিল। কিন্তু লালনের স্মৃতিশক্তি ফিরে আসলেও লালন ফুলঝুরিকে আর মানতে পারছে না।

সে তিথিরকে মন দিয়ে ফেলেছে। যার কারনে ফুলঝুরি এবং লালনের মধ্যে মাঝেমধ্যে ঝামেলা অশান্তি লেগেই রয়েছে। এরপরে ফুলঝুরি সিদ্ধান্ত নেয় লালন কে যে কোন একটা পথ বেছে নিতে হবে তাই ফুলঝুরি এবং লালনের বিচ্ছেদ হয়ে যাওয়াটাই ভালো।

অন্যদিকে মহা মঙ্গলবার পর্বে দেখা যাবে লালন নিজের মুখে স্বীকার করছে সে তিতিরকে ভালবাসে এবং তিতিরকে সে বিয়ে করতে চায় আর দর্শকেরা এই পর্ব দেখার জন্য মোটেই প্রস্তুত ছিলেন না। এবারে দেখার অপেক্ষা গল্পের আগামী দিনে কি হতে চলেছে। তিতির এবং লালন কি একসঙ্গে সুখে সংসার করতে পারবে? নাকি আবারও ফুলঝুরির কাছে ফিরে আসবে লালন?

Back to top button