বাংলা সিরিয়াল

ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার জন্য সকলকে প্রার্থনা করতে অনুরোধ করলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী, নিজেও একটা মিরাকেলের জন্য অপেক্ষা করে আছে অভিনেতা

টানা ১৫ দিন কেটে গিয়েছে, হাসপাতালের বেডে শুয়ে এখন কঠিন লড়াই করছে ঐন্দ্রিলা, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে। আর সেই সঙ্গে তার পাশে রয়েছে প্রেমিক সব্যসাচী এবং গোটা রাজ্য। সকলেই এখন ভগবানের কাছে প্রার্থনা করছেন যাতে এই লড়াকু নারী ফিরে আসে আবারও। এবারে প্রেমিকা ঐন্দ্রিলার জন্য সকলকে প্রার্থনা করার কাতর অনুরোধ জানালেন প্রেমিক সব্যসাচী চৌধুরী।

সকলকে জানালেন একটা মিরাক্কেল হওয়ার জন্য ভগবানের কাছে প্রার্থনা করুন। কিন্তু এতদিন পর্যন্ত প্রেমিক সব্যসাচী কে সব সময় শক্ত থাকতে দেখা গিয়েছিল। মানসিকভাবে সবসময়ই প্রস্তুত ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার সমস্ত নেগেটিভ কথাবার্তার বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে ছিলেন। কখনোই তাকে ভেঙে পড়তে দেখা যায়নি। তবে হঠাৎ কি এমন হলো যার জন্য সকল কে প্রার্থনা করতে বলছেন তিনি? কেন একটা মিরাক্কেলের আশায় রয়েছেন। তবে কি তবে কি সকলের জন্য কোন খারাপ খবর অপেক্ষা করে রয়েছে?

সম্প্রতি সভ্য জিনিস সোশ্যাল মিডিয়া একাউন্টে লেখেন ‘এরকম পোস্ট কোনওদিন করব ভাবিনি। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। একটা মিরাকলের জন্য প্রার্থনা করুন, একটা সুপার ন্যাচারাল ঘটনার জন্য প্রার্থনা করুন। সব প্রতিবন্ধকতা ঠেলে মেয়েটা লড়ে যাচ্ছে।’

ঐন্দ্রিলার এই শারীরিক অবস্থার কথা শুনে টলিউডের অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকেই ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করেছেন, শুভ কামনা করেছেন। এছাড়াও সাধারণ মানুষেরাও প্রতিনিয়ত প্রার্থনা করে চলেছে লড়াকু এই মেয়েটির জন্য। যিনি এর আগে দুইবার ক্যান্সারের হাত থেকে লড়াই করে ফিরে এসেছে। তার জন্য তো প্রার্থনা করতেই হবে। তাই এবারও প্রত্যেকেই অভিনেত্রীর জন্য প্রাণপণ প্রার্থনা করছেন।

গত পয়লা নভেম্বর হঠাৎ এই মাঝরাতে ঐন্দ্রিলার মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। যার ফলে শরীরের একটা দিক অবশ হতে শুরু করে। হাওড়ার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সঙ্গে সঙ্গে অষ্টপ্রচার হয়। অপারেশনের ২৪ ঘণ্টার পর ধীরে ধীরে জ্ঞান ফিরছিল তার। হাত পাও নড়ছিল। কিন্তু হঠাৎ করেই অবস্থার অবনতি হতে শুরু করে। সোশ্যাল মিডিয়া অনেক নেগেটিভ খবর শুনে সব্যসাচীর বারবার সকলকে অনুরোধ করেছিলেন যাতে কেউ এই ধরনের খবর না ছড়ায়। কিন্তু সেই সব্যসাচী আবার দুদিন আগে ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার জন্য সকলকে প্রার্থনা করার অনুরোধ করলেন। তবে কি হতে চলেছে এর পরিণতি?

Back to top button