বলিউড

‘দেখে লজ্জা লাগছে’! নিজেই গান লিখে, গেয়ে, নেচে ভিডিও আনলেন বলিউড অভিনেতা গোবিন্দা! ‘এবার থামো’, কটাক্ষ নেটিজেনদের

শেষবার তাকে দেখা গিয়েছিল বলিউডি সিনেমা ‘রঙ্গিলা রাজা’তে অভিনয় করতে। তবে সেই সিনেমা মোটেও হিট হয়নি বক্সঅফিসে। তারপর নেটিজেনদের একাংশ মনে করেছিলেন সেখানেই হয়তো শেষ হয়ে গেছে বলিউড অভিনেতা গোবিন্দার কেরিয়ার। তবে এবার নিজের ইউটিউব চ্যানেল নিয়ে নতুন রূপে ফিরে এসেছেন গোবিন্দা। তবে তার জন্য কিন্তু কম সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে না এই অভিনেতাকে।

প্রসঙ্গত সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে ‘হ্যালো’ নামের একটি গান প্রকাশ করেছেন গোবিন্দা। জানা গিয়েছে গানটি নিজেই গেয়েছেন তিনি। পাশাপাশি গানের লিরিক্স লিখতেও সহায়তা করেছেন গানের লেখককে। এই গানে অভিনেত্রী নিশা শৰ্মার সঙ্গে রোমান্টিক নাচ নাচতে দেখা গিয়েছে তাকে। কখনো ফুলের বাগানে, কখনো রাস্তায় রোমান্টিক নাচ নেচে মাতিয়ে দিয়েছেন নিশা এবং গোবিন্দা।

তবে তার এই ভিডিও মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের। তারা মনে করছেন এখনও নব্বইয়ের দশকেই আটকে রয়েছেন গোবিন্দা। তাই পুরোনো নাচ ভুলে নতুন কিছু করার উপদেশ দিতে দেখা গিয়েছে নেটিজেনদের। পাশাপাশি অনেকেই জানিয়েছেন বলিউড অভিনেতা হিসেবে তিনি যে জায়গায় পৌঁছে ছিলেন সেখান থেকে ইউটিউবার হিসেবে তার যাত্রা শুরু করা মোটেও উচিত হয়নি।

তবে এদিন প্রকাশ হওয়া মাত্রই তার হ্যালো গানটি কিন্তু বেশ জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে। ইতিমধ্যেই লক্ষাধিক ভিউজ হয়েছে এই গানটিতে।

Back to top button