বাংলা সিরিয়াল

ছেলের মতো বাবারও দুই বিয়ে! আবারো ১ নায়ক ২ নায়িকার সুপারহিট গল্প নিয়ে আসছে লীনা গঙ্গোপাধ্যায়, লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন ধারাবাহিকে রণজয় বিষ্ণু ৯ বছর পর আবারও ফিরছেন ছোটপর্দায়

ছোটপর্দায় লীনা গঙ্গোপাধ্যায়ের আরো এক ধারাবাহিক আসতে চলেছে খুব শীঘ্রই। এই ধারাবাহিকের হাত ধরেই ৯ বছর পর ছোটপর্দায় ফিরছেন রণজয় বিষ্ণু। আসন্ন ধারাবাহিকে জেদী, একগুঁয়ে আইপিএস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। এই ধারাবাহিকে তার সাথে দেখা যাবে তার প্রেমিকা সোহিনী সরকারকেও। জানা গিয়েছে, ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে এই ধারাবাহিকের।

আসন্ন লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকের নাম সম্ভবত ‘গুড্ডি’। এই ধারাবাহিকের শুটিংয়ের খাতিরে গতবছরের শেষদিনে অর্থাৎ ৩১’শে ডিসেম্বর দার্জিলিংয়ে গিয়েছিলেন এই ধারাবাহিকের গোটা টিম। এই ধারাবাহিকে রণজয় বিষ্ণু ও সোহিনী সরকার ছাড়াও রয়েছেন, সুদীপ মুখোপাধ্যায়, অম্বরিশ ভট্টাচার্য, শ্যামৌপ্তি, মধুরিমা বসাক, বিশ্ববসু। ক্যানাডা ছাড়াও আরও একাধিক জনপ্রিয় তারকারা রয়েছেন।

এত বছর পর ছোটপর্দায় ফেরা নিয়ে এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্যের জন্য আর চরিত্রের জন্যই তিনি ছোটপর্দায় অভিনয় করতে রাজি হয়েছেন। ধারাবাহিকের প্লট অনুযায়ী নায়কের প্রথম বিয়ে খুব অল্পদিনের হবে। পরে তার জীবনে যে আসবে সে তার একেবারেই বিপরীত। এর থেকে বেশী আর কিছু জানাননি অভিনেতা। ধারাবাহিক শুরু হলে গল্পের সাথে সাথে সবাই সবটা জানতে পারবেন, মত অভিনেতার। উল্লেখ্য, এই ধারাবাহিকটি ম্যাজিক মোমেন্টসের প্রযোজনায় হচ্ছে।

এই ধারাবাহিকে রণজয় বিষ্ণুর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্যামৌপ্তিকে। তিনিই এই ধারাবাহিকের নায়িকা। একজন শিক্ষিকার চরিত্রেই দেখা মিলবে তার। ধারাবাহিকে অভিনেতার প্রথম স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন মধুরিমা বসাক। অভিনেতার বাবার চরিত্রে দেখা মিলবে সুদীপ মুখোপাধ্যায়ের। ধারাবাহিকের গল্প অনুযায়ী তারও দুটো বিয়ে। সবমিলেয়ে এই ধারাবাহিক দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারেন সেটাই দেখার।

Back to top button