বলিউড

‘মহিলাদের উদ্দেশ্যে অশ্লীল যৌন ইঙ্গিত’! জনপ্রিয় ইউটিউবার ক্যারি মিনাটির বিরুদ্ধে FIR দায়ের দিল্লি কোর্টে

ভারতের অন্যতম জনপ্রিয় একজন ইউটিউবার হলেন দিল্লিনিবাসী ক্যারি মিনাটি ওরফে অজয় নাগর। সকলেই জানেন অতি অল্প দিনের মধ্যেই তরুণ এই ইউটিউবার লক্ষ লক্ষ সাবস্ক্রাইবার লাভ করতে সক্ষম হয়েছেন তাঁর নানা মজার ভিডিওর মাধ্যমে।

তবে নেটিজেনদের একটি বড় অংশ বারবার ক্যারির বিরুদ্ধে মহিলাদের অশ্লীল যৌন ইঙ্গিত করার অভিযোগ তুলেছিলেন। কারণ বিভিন্ন ব্যক্তি বা ঘটনা নিয়ে ‘রোস্ট’ ভিডিও বানালেও সেখানে অশ্রাব্য গালিগালাজ এর পাশাপাশি নানা ইঙ্গিতপূর্ণ বাক্য ব্যবহার করে থাকেন এই জনপ্রিয় ইউটিউবার।

সেই সূত্রেই এবার আইনি সমস্যায় ফাঁসলেন তিনি। কারণ সম্প্রতি একটি ভিডিওয় আবারও একাধিকবার মহিলাদের বিরুদ্ধে অশ্লীল যৌন ইঙ্গিত করা হয়েছে এই অভিযোগ তুলে তার বিরুদ্ধে FIR দায়ের করা হলো।

গোটা ঘটনার নেপথ্যে রয়েছেন দিল্লির এক আইনজীবী গৌরব গুলাটি। সূত্রের খবর ক্যারির বিরুদ্ধে একাধিক ক্রিমিন্যাল অ্যাক্টে অভিযোগ দায়ের হয়েছে ইতিমধ্যেই। ৩৫৪, ৫০৯, ২৯৩ এবং ৩/৬/৭ ধারায় তাঁর বিরুদ্ধে অভিযোগ তুলে দিল্লি পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই আইনজীবী।

বলাই বাহুল্য গোটা ঘটনা সামনে আসতেই দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছে গোটা সোশাল মিডিয়া।কারণ একদিকে রয়েছেন ক্যারি মিনাটির অনুগামীরা যারা মনে করেন কেবলমাত্র মজার ছলেই এ ধরনের বাক্য ব্যবহার করে থাকেন তাদের প্রিয় ইউটিউবার।

অপরদিকে রয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। যারা মনে করছেন একাধিক বার এধরনের আপত্তিজনক শব্দ ব্যবহার করে মহিলাদের অপমান করছেন ক্যারি। সুতরাং ঘটনার জল কতদূর যায় এখন সে দিকেই চোখ রেখেছেন নেটিজেনরা।

Back to top button