বাংলা সিরিয়াল

শাশুড়িও বন্ধু হতে পারেন, নতুন ভাবনা নিয়ে আসছে ‘আয় তবে সহচরী’, প্রমো ভিডিও সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে দর্শক মহলে

সময় বদলেছে বদলেছে মানুষের চিন্তাধারা, এবারে সেরকমই একদম ভিন্ন রকমের চিন্তা ধারা নিয়েই স্টার জলসার নিয়ে আসতে চলেছে এক অন্যরকম এক ভিন্ন স্বাদের ধারাবাহিক, ধারাবাহিকের নাম ‘আয় তবে সহচরী’। ধারাবাহিকটির নাম শুনে কিছুটা আন্দাজ করা যাচ্ছে যে ধারাবাহিকটি বন্ধুত্বের গল্প নিয়ে, তবে বন্ধু বলতে আমরা প্রথমেই যা বুঝি সমবয়সী দুটি মানুষ। তবে এখানে একেবারেই অন্যরকম বন্ধুত্বের গল্প তুলে ধরা হবে। ধারাবাহিকে একজন মায়ের বয়সী মহিলার সঙ্গে একটি মেয়ের বন্ধুত্বের গল্প দেখা যাবে।

এই ধারাবাহিকের মাধ্যমে আবারও টেলিভিশনের ছোট পর্দায় দেখা যাবে জনপ্রিয় মুখ কনীনিকা বন্দোপাধ্যায় কে। এই ধারাবাহিকে কনীনিকার চরিত্রের নাম সহচরী এছাড়াও এই ধারাবাহিকে অন্য আরেকটি মূল চরিত্রে দেখা যাবে অরুনিমা হালদার কে। ধারাবাহিকে অরুনিমার চরিত্রের নাম বরফি। আর এই বরফি এবং সহচরীর মধ্যে অসমবয়সী বন্ধুত্বের গল্প নিয়ে আসছে আয় তবে সহচরী। এছাড়াও রয়েছে ইন্দ্রজিৎ চক্রবর্তী ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এর মত অভিনেতারা। ধারাবাহিকে সহচরী স্বামীর ভূমিকায় দেখা যাবে ইন্দ্রজিৎ কে এবং ইন্দ্রজিৎ কে দেখা যাবে সহচরী ছেলে রৌদ্র এর ভূমিকায়। বাড়িতে ভালোবেসে রৌদ্রকে তার মা টিপু বলে ডাকে।

ধারাবাহিকে সহচরী স্বপ্ন দেখে একজন গোল্ড মেডেলিস্ট হবে, কিন্তু দুর্ভাগ্যক্রমে সে সুযোগ আর হয়ে ওঠেনি এর পর সংসারের জাতাকলে পড়ে নানা রকম বাধা আসতেই থাকে। কিন্তু অবশেষে নিজের স্বপ্ন পূরণের সুযোগ পায় সে এবং সংসারের গণ্ডি পেরিয়ে কলেজে ভর্তি হয় আর সেখানেই খুঁজে পায় তার বন্ধু বরফি কে। এই ধারাবাহিক প্রসঙ্গে কনীনিকা জানিয়েছেন চারপাশটা একটু ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে সহযোগীর মত এরকম আরো অনেক চরিত্র লুকিয়ে আছে। শুধুমাত্র বন্ধুর অভাবেই কিছু মানুষ হারিয়ে যায়। বন্ধু যেকোনো বয়সী হতে পারে, মা মেয়ে ভালো বন্ধু হতে পারে, শাশুড়ি বৌমা ভালো বন্ধু হতে পারে।

বন্ধুত্বের ক্ষেত্রে বয়সটা কখনোই বাধা হয়ে দাঁড়াতে পারে না। এরই মধ্যে আয় তবে সহচরী র দুটি প্রমো ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকের মূলকথা হলো এবারে বধূবরণ নয় বন্ধুবরণ। তাই ধারাবাহিকে প্রোমো দেখে আগে থেকেই আন্দাজ করা যাচ্ছে যে ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিক এর চেয়ে বেশ অন্যরকম হতে চলেছে। সারাদিন সংসারের জন্য হেঁটে যাওয়া মা বেরো যে একজন কথা মনের কথা বলার মানুষ তথা সখি চাই তাই তুলে ধরা হবে এই ধারাবাহিকে। একটা সময়ে এসে মানুষ খুব একাকীত্ব তার ভোগেন সে একাকীত্ব দূর করতে মাঝে মাঝে বাড়ির বউ মা অথবা মেয়েদের মায়ের পাশে থাকা উচিত সেই গল্পই নিয়ে আসছে আয় তবে সহচরী। কবে থেকে এবং কোন সময় ধারাবাহিক দেখা যাবে তা এখনও সামনে আসেনি তবে খুব শীঘ্রই এই ধারাবাহিক নিয়ে আসতে চলেছে স্টার জলসা।

এই ধারাবাহিকের প্রযোজনার দায়িত্বে রয়েছেন রোহিত সামন্তর। এর আগে শ্রীময়ী ধারাবাহিক কি অভিনয় করলেও এটি প্রযোজকের দায়িত্ব হিসেবে প্রথম হাতে খড়ি তার। তার সাথে রয়েছে সাহানা দত্ত।

Back to top button