বলিউড

‘সবকিছুই তো দেখা যাচ্ছে শরীর না দেখালেই হয় না আপনার?’ আবারো নিজের পোশাকের কারণে ট্রোলের শিকার হলেন ফ্যাশন আইকন মালাইকা আরোরা

আমাদের বর্তমান সমাজে ট্রোল যেন একটা খুব সাধারণ বিষয় হয়ে উঠে। প্রতিদিনই বলিউড থেকে টলিউড সকল ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের ট্রোল হতে হচ্ছে কোন না কোন কারনে। অবশ্য মাঝে মাঝে তাদের নিজেদের কর্মকাণ্ডের জন্য ট্রোল হয়ে থাকেন তারা। তবে বেশিরভাগ সময় অভিনেত্রীরা নিজেদের পোশাকের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়ে থাকেন। যা একেবারেই বর্তমান সময়ে কাম্য নয়। আর এই সকল অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন বলিউডের ফ্যাশন আইকন মালাইকা আরোরা। হামেশাই মালাইকাকে নিজের পোশাকের কারনে ট্রলের শিকার হতে হয়। কখনো নিজের পোশাকের জন্য কখনো অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করার জন্য। মোটকথা নেটিজেনরা কথা শোনানোর জন্য কোন সুযোগই ছাড়েন না।

সম্প্রতি নিজেদের প্যারিস ভ্রমণ সেরে মুম্বাই ফিরেছেন মালাইকা এবং অর্জুন। ফেরার পথেই মুম্বাই এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরা বন্দি হন দুজনে। তবে অত ভিড়ের মাঝেও অর্জুন কাপুর ঠিকই নিজের প্রেমিকার হাত শক্ত করে ধরে ছিলেন। আর তাদের এই ভিডিও নিয়েও সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে ট্রোল, চর্চা। আসলে ট্রোল করা হয়েছে মালাইকার পোশাক নিয়ে। এয়ারপোর্টে একটি টিউব টপ এবং তার সঙ্গে খোলা একটি জ্যাকেট পরে দেখা গিয়েছে তাকে। যা নেটিজেনদের চোখে অত্যন্ত দৃষ্টিকটু লেগেছে।

কেউ কেউ কমেন্ট বক্সে লিখেছেন ‘জ্যাকেটের বোতামগুলো তো অন্তত আটকাতে পারতেন, সব সময় শরীর না দেখালেই হয়না আপনার?’ আবার কারো মন্তব্য ‘এতো বুড়ি হয়েও অর্জুন কাপুরের মত বাচ্চা ছেলের সঙ্গে প্রেম করছেন, প্রেমিক-প্রেমিকা কম দুজনকে ভাই-বোন বেশি লাগে।’ এই সমস্ত মন্তব্য উঠে এসেছে তাদের ভিডিওটিতে। উল্লেখ্য আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মালাইকা আরোরা।

সমস্ত ট্রোলের শিকার হলেও এই সমস্ত ট্রোল সমালোচনায় একেবারেই কর্ণপাত করে না মালাইকা। অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকেও তিনি খুব খুশি। আর এটাই অনেক বড় বিষয়। কে কী বলল কে কি করলো তাতে কিছুই যায় আসে না মালাইকার।

Back to top button