বাংলা সিরিয়াল

‘Lokkhi Kakima, is full of SWAG.!! ‘ – জি বাংলা পোস্ট করলো সোশ্যাল মিডিয়ায় লক্ষ্মী কাকিমা “সুপারস্টার” অপরাজিতার “SWAG” ভিডিও!

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো “লক্ষ্মী কাকিমা সুপারস্টার”। চলতি বছরের গত ফেব্রুয়ারি মাস থেকে জি বাংলার পর্দায় শুরু হয় এই ধারাবাহিক। শুরু হওয়ার সাথে সাথেই খুব তাড়াতাড়ি মন জয় করে ফেলে দর্শকের। আসলেই ধারাবাহিকের লক্ষ্মী কাকিমা সত্যিকারেরই হয়ে উঠেছেন একজন সুপারস্টার। সত্যিই আমাদের জীবনে আমাদের মায়েরা একজন সুপারস্টার হয়ে ওঠেন।

নিজের জীবনে করে চলেছেন একের পর এক হিরোগিরি। কখনো ভ্যান চালাচ্ছেন। কখনো বউকে খুশি করার জন্য যা করার দরকার সেসব করছেন। তো আবার কখনো দাড়ি, গোঁফ, সানগ্লাস লাগিয়ে শার্ট পরে পাগড়ি পরে হয়ে উঠছেন একজন পাঞ্জাবি পুরুষ। কোনোমতেই তাকে ধরা যাবেনা যে তিনি কে। কিন্তু এবার জি বাংলার অফিসিয়াল সোশ্যাল মিডিয়ায় এক অন্যরূপে ধরা দিলেন লোকটি কাকিমা।

জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা হয়েছে লক্ষ্মী কাকিমার একটি ভিডিও। যে ভিডিওতে দেখা যাচ্ছে লক্ষ্মী কাকীমা একদম রেলার সাথে হিন্দিতে কথা বলছেন। আসলে একটি হিন্দি ডায়লগ এর সঙ্গে লিপ সিঙ্ক করছেন আমাদের লক্ষ্মী কাকিমা। ভিডিওটিতে তিনি বলতে চেয়েছেন, অন্যরকম জীবন যাপন করেন তিনি। আশা নয় জেদ নিয়ে বাঁচেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া মাত্রই প্রচুর মানুষ ভিডিওটি কি খুব পছন্দ করেছেন। এই ভিডিও পোস্ট করে জি বাংলা লিখেছে, ‘Lokkhi Kakima, is full of SWAG.!!’

লক্ষ্মী কাকিমা সম্পর্কে অভিনেত্রী অপরাজিতা আঢ্য জানান, ‘আমরা আশেপাশে যে চরিত্রদের দেখতে পাই তাঁরা সবাই সুপারস্টার। প্রত্যেকেই আশা করি এই চরিত্রটার সঙ্গে ভীষণ মিল খুঁজে পাবেন। আমি মাটির কাছাকাছি চরিত্র করতে ভীষণ ভালো লাগে। আমাদের কাছে মায়েরাই সুপারস্টার।’

Back to top button