বাংলা সিরিয়াল

সেরা শিরোপা মাথায় উঠতে খড়িকে সবার সামনে চুমু খেয়ে নিল ঋদ্ধি! লজ্জায় অপ্রস্তুত হয়ে গেল খড়ি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে দেখা গেলো একের পর এক ঝামেলায় জড়িয়ে পড়ছে সিংহ রায় পরিবার। হানিমুন পর্ব মেটার পর থেকেই দ্যুতি রাহুল অন্য সম্পর্কে জড়িত জেনে হতাশায় ভুগতে শুরু করেছে। অন্যদিকে বনি কুনালকে ছেড়ে নিজের বাড়ি চলে গেছে আর সিংহ রায়দের ব্যবসার চিরশত্রু দত্তরা খড়িকে না জানিয়েই তাকে নিজেদের ডিজাইনার হিসেবে নিজেদের কোম্পানির পেপারে সাইন করিয়ে নিয়েছে।

এরপর ফ্যাশন শোয়ের দিনও দত্তরা সিংহ রায়দের জন্য বেশ বিপদের সৃষ্টি করে। কিন্তু খড়ির বুদ্ধিতেই সিংহরায়রা বাজিমাত করে ফেললো। দত্তরা যখন সিংহ রায়দের পুরো মডেলদের অনুষ্ঠানের কিছুক্ষণ আগেই কিনে ফেলেছে যাতে সিংহ রায়রা কোনভাবেই এ্যওয়ার্ড শোয়ের দিন সেরার শিরোপা মাথায় তুলতে না পারে, তখন খড়ির বুদ্ধিতেই সিংহ রায়-রা জিতে গেলো।

খড়ি গহনা প্রদর্শনীর মডেলের সিংহ রায় পরিবারের মহিলাদেরকে মডেল হিসেবে প্রেজেন্ট করল। খড়ির বুদ্ধিতেই ঋদ্ধিমানের ঠাকুমা, ঋদ্ধিমানের মা, ঋদ্ধিমানের কাকিমা থেকে শুরু করে রাহুলের মা, দ্যুতি,বনি সকলে মিলে অংশগ্রহণ করল শো তে আর শো স্টপার হলো খড়ি নিজে। পুরো ঘটনায় রীতিমতো হতবাক হয়ে গেল সিংহ রায়রা, কারণ তারা এই বিষয়ের বিন্দু বিসর্গ কিছুই জানতো না।

নিজেদের স্ত্রীদের মডেল হিসেবে দেখতে পেয়ে তারা অত্যন্ত খুশি হয়ে গেল। খড়ির বুদ্ধিতেই আধুনিক ও সাবেকি গহনার মেলবন্ধন ঘটিয়ে গাঁটছড়া কালেকশন প্রেজেন্ট করা হয় সকলের সামনে‌ই। নিজে খড়ি হীরের গয়নায় সজ্জিত হয়ে সকলের সামনে আসে। এরপর যখন শোয়ের শেষে সেরা ডিজাইনারদের কথা বলা হয় এবং সিংহ রায়দের নাম ঘোষণা করা হয়। তখন খড়িরা মঞ্চে উঠে যায়, এরপর তার মাথায় ওঠে সেরার শেরপা। এই দৃশ্য দেখে আনন্দ ধরে রাখতে না পেরে খড়িকে সবার সামনে জড়িয়ে ধরে চুমু খায় ঋদ্ধি।

Back to top button