বলিউড

কাঠগোড়ায় সালমান! মন্দির চত্বরে পাছা পর্যন্ত ধুতি তুলে নেচে চূড়ান্ত তোপের মুখে অভিনেতা! ধুয়ে কাপড় পরিয়ে দিলেন প্রাক্তন ক্রিকেটার

হাতে আর মাত্র কয়েকটা দিন তারপরেই বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন সালমান(Salman Khan)। দীর্ঘদিন পর নতুন ছবি নিয়ে ফিরছেন ভাইজান। বক্স অফিসে তার শেষ ছবি ছিল চূড়ান্ত ডিজাস্টার। তারপর থেকে বিদায় নিয়েছিলেন বড় পর্দায়। তবে চলতি বছর ঈদে শেষমেষ সাল্লু ভাই নিজের ভক্তদের জন্য আনছেন ডবল ধামাকা। তবে ঈদ উপলক্ষে নিজের সিগনেচার স্টাইলে কামব্যাক করার আগে বড়সড়ো বিতর্কের মুখে জড়িয়েছেন তিনি।

মন্দির চত্বরে ধুতি পড়ে নেচে প্রাক্তন ক্রিকেটারের তোপের মুখে পড়েছেন তিনি। হলুদ শার্ট এবং ধুতি গুটিয়ে উদ্দাম নাচ নাচছেন ভাইজান। তবে তিনি একা নন সঙ্গে রয়েছে দক্ষিণ ইন্ডাস্ট্রির নামই অভিনেতা ভেঙ্কটেশ দগ্যবতী। পাশাপাশি আর আর আর খ্যাত রামচরণ। একেবারে উড়ু পর্যন্ত ধুতি তুলে তার মধ্যে হাত ঢুকিয়ে নাচছেন তিনি। যেটা একেবারেই সমর্থন করতে পারেনি, প্রাক্তন ক্রিকেটার লক্ষণ শিবরামকৃষ্ণন।

সালমানের আসন্ন ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির গান ইয়ানতাম্মা গানটিকে নিয়েই গোল বেঁধেছে। হিন্দি এবং তেলেগুর মিশ্রণে গানটি নিয়ে দু’ভাগে বিভক্ত নেটিজেন। কেউ প্রশংসা করেছেন আবার কেউ নাচটিকে অশ্লীল বলে মনে করেছেন। তবে সালমানকে এবার ট্যুইটারে ধুয়ে দিয়েছেন লক্ষণ শিবরাম কৃষ্ণন।

তিনি লিখেছেন,’এটা অত্যন্ত জঘন্য এবং আমাদের দক্ষিণ ভারতীয় সংষ্কৃতির অবমাননা। এটা লুঙ্গি না, এটা একটা ধুতি। একটা ঐতিহ্যবাহী পোশাক যা জঘন্য ভাবে দেখানো হয়েছে’। এখানেই থামেননি লক্ষ্মণ। মন্দির চত্বরে সলমন ও অন্যান্য ডান্সারদের জুতো পরে নাচতে দেখেও ক্ষুব্ধ তিনি।

প্রাক্তন ক্রিকেটার বলেন, এখন মানুষ টাকার জন্য সবকিছু করতেই রাজি। লুঙ্গি আর ধুতির মধ্যে পার্থক্যটাও খতিয়ে দেখে না তারা। মন্দিরের আদলে বানানো হলেও জুতো পরে নাচা যে দৃষ্টিকটু সেটুকু জ্ঞান নির্মাতাদের নেই’!

একই সঙ্গে নাচটিকে বাতিল করার জন্য আবেদন করেছেন তিনি। এর আগে সালমানকে শেষ বার পর্দায় দেখা গিয়েছিল ২০২১ সালের রাধে ছবিতে। তারপর আবার একুশে এপ্রিল চলেছেন এই ছবি নিয়ে। ২০১৪ সালের তামিল ছবি বীরাম ছবির হিন্দি ভার্সন এটি। যার পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ শ্যামজি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh