বাংলা সিরিয়াল

‘এখন উত্তেজনার বদলে খুব টেনশন হচ্ছে, কদিন আগে পর্যন্ত একটা উত্তেজনা ছিল, কিন্তু এখন ভয় করছে’ – তৃণমূল নেতার সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন সুদীপ্তা! ভয়ে ঘুম উড়েছে অভিনেত্রীর

মে মাসের পয়লা তারিখেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুদীপ্তা বন্দোপাধ্যায়। ধারাবাহিক ‘সোহাগ জল’-এ দেওর শুভ্রর প্রেমে পড়লেও মিল হয়নি সেখানে। তবে বাস্তবে যার প্রেমে পড়েছেন তাঁর সাথে খুব শীঘ্রই মিলন হবে সুদীপ্তার। তবে বিয়ের জন্যে কতটা একসাইটেড তিনি? না নার্ভাস, না অন্য কিছু, জানালেন তিনি নিজেই। বিয়ের সপিং কতটা কি হয়েছে সেসবও জানালেন অভিনেত্রী।

রাজনীতি আর অভিনয়ের মেলবন্ধন আগেও হয়েছে, অভিনয় থেকেও অনেকে পা বাড়ান রাজনীতির দিকে। তবে এবারে অভিনেত্রী নিজের গলায় পড়বেন রাজনীতির মালা। তৃণমূল নেতার সঙ্গে সংসার পাতবেন তিনি, নেতার নাম সৌম্য বক্সী। তৃণমূল নেতার সাথে বিয়ে হওয়ায় জিজ্ঞেস করা হয়েছিল মাননীয়া মুখ্যমন্ত্রী তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন‌ কি না! উত্তরে তিনি বলেন, “আমন্ত্রণ জানানো হবে, উনি আসবেন কিনা সেটা তো দিনের দিন জানা যাবে”।

বিয়ের দিনের জন্য বেনারসি আর রিসেপশনের দিনের জন্য লেহেঙ্গা ইতিমধ্যেই কেনা হয়ে গেছে তাঁর। তবে বরের বাড়ির তত্ত্বের জন্য এখনো কোনো কেনাকাটাই হয়ে ওঠেনি তাঁর। বিয়ের ১০-১২ দিন আগে ধারাবাহিক শ্যুটিং থেকে ছুটি নেওয়ার চিন্তাভাবনা করছেন তিনি। সোহাগ জলের জন্য চূড়ান্ত ব্যস্ততা থাকলেও ২০, ২১শে এপ্রিল ছুটি নেবেন অভিনেত্রী।

অভিনেত্রী যখন তবে তো ডেস্টিনেশন ওয়েডিং হবে এমনটাই ভাববেন দর্শক। তবে নিজের বিয়ের প্লানিং নিয়ে অভিনেত্রী বলেন, ‘কিছুটা বলিউডি ধাঁচে বিয়ে করছি আমরা। বড় করে অনুষ্ঠান হবে। আমাদের বিয়েতে আত্মীয় থেকে নিকট বন্ধুবান্ধব সবাই উপস্থিত থাকবেন। রিসেপশনের প্ল্যানিং বড় করে করা হয়েছে। সেদিন আমি লেহেঙ্গা পরব। প্যাস্টেল রঙের লেহেঙ্গাটা। বাকিটা থাক পরের জন্য”।

অভিনয়ের সাথে রাজনীতির মিলন তো হবেই। তবে এই অনুষ্ঠানে থাকবেন কী মুখ্যমন্ত্রী? অভিনেত্রী জানান, ‘আমন্ত্রণ জানানো হবে, উনি আসবেন কিনা সেটা তো দিনের দিন জানা যাবে’। কিন্তু কি অবস্থা অভিনেত্রীর মনের? তিনি বলেন, ‘এখন উত্তেজনার বদলে খুব টেনশন হচ্ছে। কদিন আগে পর্যন্ত একটা উত্তেজনা ছিল, কিন্তু এখন ভয় করছে। এখনও অনেক কাজ বাকি। তত্ত্ব সাজানো, বাকি কেনাকাটা। একটা ট্রিটমেন্ট করব মুখে সেটাও বাকি। সব চিন্তা মাথায় ঘুরপাক খাচ্ছে সমানে। ভয়ের চোটে মাঝরাতে ঘুম ভেঙে যাচ্ছে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh