বলিউড

৬৪ তেও এখনো এভারগ্রীন কাপুর, ছোট মেয়ের বিয়েতে উদ্দাম নাচলেন অনিল কাপুর! রইলো ভিডিও

করোনাকালীন পরিস্থিতিতে ঘরোয়াভাবে বিয়ে সারলেন অনলাইন কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। গত শনিবার ঘরোয়া অনুষ্ঠান আয়োজিত হয়েছিল অনিল কাপুরের বিলাসবহুল বাড়িতেই। করণ বুলানির সঙ্গে চার হাত এক করলেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর।

করোনা পরিস্থিতির জন্য তো বটেই রিয়া ব্যক্তিগতভাবে চেয়েছিল তার বিয়ের ছিমছাম ভাবেই হোক। বিয়েতে উপস্থিত ছিল পুরো কাপুর পরিবারসহ কিছু ঘনিষ্ঠ আত্মীয় স্বজন।

তবে অনিল কাপুরের মেয়ের বিয়ে বলে কথা ছিমছাম হলেও তার মধ্যেই ছিল রাজকীয় ব্যাপার দারুন খাবার-দাবারের আয়োজন করা ছিল সেই দিন, এছাড়াও ছিল ছোট করে পার্টির আয়োজন নাচ গান খানা পিনা তে মোটামুটি পরিপূর্ণ ছিল আসর। ছোট মেয়ের বিয়ের পার্টিতে বড় মেয়ের সঙ্গে ‘আভি তো পাটি শুরু হুয়িহে’ গানে নাচ করলেন এভারগ্রীন অনিল কাপুর।

আমন্ত্রিতদের মধ্যে উপস্থিত ছিল ফারহা খান অনিল কাপুর নাচ শুরু করতেই তিনি তার মুঠোফোনে দৃশ্যটি ক্যাপচার করেন এবং পরে সেটা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই দারুণ ভাবে ভাইরাল হয়ে যায়।

ওইদিন সন্ধ্যায় বিয়ার বোন অংশুলাল কে নিয়ে উপস্থিত ছিলেন অর্জুন। বনি কাপুর ও তার দুই কন্যা খুশি কাপুর ও জাহ্নবী কাপুর কে নিয়ে উপস্থিত হন। রিয়ার বড় বোন সোনাম কাপুর ও তার স্বামী লন্ডন থেকে কিছুদিন আগে বিয়ের অনুষ্ঠানের জন্য ফিরেছেন। এছাড়াও বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাকা সঞ্জয় কাপুর, মাহীপ কাপুর, বোন সানায়া কাপুরও।

এরপর রিয়ার বিয়ের খবর শুনেই পাপারাজ্জিরা অনিল কাপুরের বাড়ির বাইরে ভিড় জমান, অনিল কাপুর নিচে নেমে এসে সকলকে মিষ্টিমুখ করান এবং মিষ্টির প্যাকেট হাতে দিয়ে বলেন “যেভাবে তোমরা সোনমকে আশীর্বাদ করেছে তেমনি আমার ছোট মেয়ে রিয়াকেও আশীর্বাদ করো”।

 

View this post on Instagram

 

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

Back to top button