টলিউড

‘ঘুম থেকে উঠে সুন্দরী মেয়ে দেখতে ভালো লাগে’! প্রকাশ্য সাংবাদিক সম্মেলনে অভিনেতা যশ দাশগুপ্তের মন্তব্যে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরে আলোচনার তুঙ্গে রয়েছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। তবে এবার সাংবাদিক সম্মেলনে ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনব উত্তর দিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করলেন অভিনেতা।

প্রসঙ্গত টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত নতুন মিউজিক ভিডিও ‘ও মন রে’তে কাজ করেছেন যশ যা রিলিজ করার অতি অল্প সময়ের মধ্যেই লক্ষাধিক দর্শকের কাছে পৌঁছে গিয়েছে। যশ এবং মধুমিতা অভিনীত এই মিউজিক ভিডিওটির প্রচারে এসে সাংবাদিক সম্মেলনে নানান ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিনেতাকে।

কিছু প্রশ্নের উত্তর এড়িয়ে গেলেও নানা অজানা তথ্য এদিন তিনি তুলে ধরেছেন অনুগামীদের সামনে। সেখানে নিজের অনুগামীদের প্রসঙ্গে অভিনেতা জানান তার মহিলা অনুগামীর সংখ্যা নেহাত কম নয়।পাশাপাশি তিনি আরো দাবি করেন ঘুম থেকে উঠে সুন্দরী অনুগামী মহিলাদের দেখতে তার বেশ ভালই লাগে। বলাই বাহুল্য তার মন্তব্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু যশের এই সততাকে বেশ প্রশংসা করেছেন।

পাশাপাশি ইন্টারনেটে ক্রমাগত চলতে থাকা ট্রোলিং নিয়ে অভিনেতা জানিয়েছেন তিনি মনে করেন কারোর ব্যক্তিগত জীবন নিয়ে ইন্টারনেটে সমালোচনা বা কটাক্ষ না করাই শ্রেয়। তবে অনুগামীদের হতাশ করে দিন অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি যশ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button