বলিউড

‘CAA কতটা জরুরি বুঝিয়ে দিল Afghanistan’, আফগানিস্তান নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট করে ফেললেন কঙ্গনা

বর্তমানে বলিউডে যিনি কন্ত্রভার্শিয়াল কুইন নামে পরিচিত, যার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ার পর ও সোশ্যাল মিডিয়াতে নিজের বক্তব্য রেখে চলেছেন তিনি হলে অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবারে সরাসরি আফগানিস্তানকে নিয়ে বিতর্কিত পোস্ট শেয়ার করেন তিনি।

বর্তমানে তালবানের দখলে রয়েছে আফগানিস্থান। নিজের ইনস্টাগ্রামে কঙ্গনা CAA এর পক্ষে ফের আফগানিস্তানকে নিয়ে প্রশ্ন তোলেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লেখেন “তালিবান দের ভয়ে কাঁপছে গোটা আফগানিস্তান। দেশ ছাড়তে হচ্ছে সকল আফগানদেরকে । প্রাণ বাঁচানোর জন্য নিজের পরিবারকে নিয়ে সকলে ঝুঁকি নিয়ে সীমানা পার করার চেষ্টা করে যাচ্ছে। গত কয়েকদিন থেকেই এই খবর গোটা দুনিয়া দেখছে।

ইনস্টা স্টোরিতে কঙ্গনা আরও লিখেছেন, “আফগানিস্তানের এ বাসিন্দাদের এর দুর্দিনে আমাদের প্রয়োজন। প্যালেস্তাইন মুসলিম দের হাতে নৃশংসভাবে খুন করা হচ্ছে আফগান মুসলিমদের। যাঁরা এই নৃশংস ধরনের আচরণকে সমর্থন জানিয়েছেন তাদের একটা কথাই বলতে চাই, আমাদের দেশের সরকারকে ধন্যবাদ যে তারা নাগরিকত্ব আইনের প্রস্তাব এনেছেন। এর ফলে প্রতিবেশী ইসলামিক দেশগুলি থেকে হিন্দু, জৈন শিখ, পার্সি, বৌদ্ধ ,খ্রিস্টান ধর্মাবলম্বী এবং সংখ্যালঘু সম্প্রদায়ের সকল মানুষেরা বাঁচার সুযোগ পাবেন”।

তিনি বলেছেন যদি এই সময়ে আফগানিস্থানের পাশে থাকতে পারতাম তাহলে খুবই খুশি হতাম। মুসলিম ধর্ম কিছু সংখ্যালঘু মানুষের পাশে থাকতে পারবো, তাদের রক্ষা করতে পারবো এটাই অনেক।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button