টলিউড

কোটি টাকার গাড়ি কিনলেন টলিউড সুপারস্টার এবং ১ নম্বর সঞ্চালক অভিনেতা অঙ্কুশ হাজরা! হবু বৌ ঐন্দ্রিলা কে নিয়েই গিয়েছিলেন কিনতে

অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের বন্ধুত্ব এর কথা কারোরই অজানা নয়। দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ অভিনেতা এবং অভিনেত্রী। তবে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন জানালেন তাদের সম্পর্কের মধ্যে আগমন ঘটেছে তৃতীয় ব্যক্তির। তিনি নিজেই এমন পোস্ট করলেন নিজের সামাজিক মাধ্যমের একাউন্ট থেকে। এমনকি তার ছবিও পোস্ট করেছেন।

অভিনেত্রীর সতীন কোন ব্যক্তি বা মানুষ নন কোন স্ত্রী বা পুরুষ নন বরং একটা বস্তু। যার চারটি চাকা আছে। খুব সম্ভবত অভিনেতা অঙ্কুশ হাজরার স্বপ্ন ছিল একটি গাড়ি কেনার। তাই একদম নিজের পরিবারের সদস্য আনার মতনই গাড়িটিকে নিয়ে আসলেন তিনি। নতুন সদস্যের আগমনে বেজায় খুশি অভিনেতা অঙ্কুশ হাজরা।

সম্প্রতি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে দেখা গেল একটি চার চাকা নতুন গাড়ির পাশে দাঁড়িয়ে রয়েছেন সকলে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন লিখেছেন বাড়িতে সতীনের আগমন। এদিন পরিবারের সবাই উপস্থিত ছিল। সেই ছবি নেট মাধ্যমে ছড়িয়ে পড়া মাত্রই অনুরাগীদের শুভেচ্ছা বার্তা এবং শুভকামনায় ভরে গেছে।

বর্তমানের অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় কে দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে। বাংলা টেলিভিশনের এই প্রথমবার দুই বন্ধু একসাথে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন। দুজনের সঞ্চালনায় দর্শক এতটাই মুগ্ধ ডান্স বাংলা ডান্স শুরুর পর থেকেই লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে টিআরপি রেটিং।

এই রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। নৃত্য গুরুর আসনে রয়েছেন দেবলীনা, ওম সাহানি, রিমঝিম মিত্র এবং সৌমিলি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button