বাংলা সিরিয়াল

‘ডার্লিং’ গানে নেচে ডান্স বাংলা ডান্সের মঞ্চ মাতালেন ওম সাহানি এবং দেবলীনা কুমার! তাদের নাচে মুগ্ধ গোটা বাংলা

জি বাংলা ডান্স বাংলা ডান্সের মঞ্চে এবার নেচে মাতালেন নৃত্যগুরু ওম সাহানি এবং দেবলিনা কুমার। গত রবিবার ১৫ ই আগস্টের বিশেষ পর্বে নেতাজিকে ট্রিবিউট জানিয়ে সকল প্রতিযোগিরা মিলে কাদাম কাদাম বাড়ায়ে যা গানের বিশেষ উপস্থাপনা প্রদর্শন করেছেন।

এই বিশেষ দিনে প্রিয়াঙ্কা চোপড়ার ‘সাত খুন মাফ’ সিনেমার ডার্লিং আখসে আখে চার কারনেদো গানে মৃত্যু উপস্থাপন করেছিল ছোটদের একটি নৃত্য গোষ্ঠী।

সঞ্চালক অঙ্কুশ হাজরা এই বিশেষ দিনে ওম সাহানি কে অনুরোধ করেন সেই একই গানে নাচ বার জন্য। ওম সাহানি সাথে সাথে নৃত্যগুরু দেবলীনা কুমার কেও বলা হয় ওম এর সাথে ডুয়েট পারফরম্যান্স করার জন্য।

সেদিন দুজনকে দেখা যায় সেই গানে ডুয়েট পারফরম্যান্স করতে। এদিন নৃত্যগুরু ওম সাহানির পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি চোস্ত এবং সবুজ রঙের কোট, ওদিকে দেবলিনা কুমারের পরনে ছিল গোলাপি রঙের লেহেঙ্গা চলি।

বর্তমানে ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শো-এর টিআরপি লিস্টে সর্বোচ্চ স্থানে বিরাজ করছে। এই প্রথমবার একসাথে সঞ্চালনা করতে দেখা যাচ্ছে অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় দুই বন্ধুকে। বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, গোবিন্দা।

তবে বেশ কিছুদিন ধরে গোবিন্দার কিছু অসুবিধা চলায় গোবিন্দার আসনে শ্রাবন্তীকে দেখা যাচ্ছিল। কিন্তু বর্তমানে আবার গোবিন্দা ফিরে এসেছেন। এর সাথে নৃত্য গুরুর আসনে রয়েছেন ওম, দেবলিনা, রিমঝিম মিত্র এবং সৌমিলি। তবে গোবিন্দার মত কিছুদিন আগে দেবলিনাকেও দেখা যাচ্ছিল না ডান্স বাংলা ডান্স মঞ্চে। দেবলিনার জায়গায় গুরুর আসনে বসেছিলেন প্রখ্যাত নৃত্যশিল্পী সৌরজা।

Back to top button