বলিউড

আরিয়ান খানের ঘনিষ্ঠ বন্ধু মুনমুন ধামেচার ব্যাগের স্যানিটারি ন্যাপকিন এর ভেতর থেকে উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য, আরিয়ানের সঙ্গেই গ্রেফতার হয়েছেন বড়ো ব্যবসায়ীর মেয়ে

বর্তমানে বলিউডের আলোচনার শীর্ষে এখন রয়েছেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। তাকে ঘিরে নানা ধরনের খবর বেরিয়ে আসছে। শনিবার এক পার্টি থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয় এবং শাহরুখ খান পুত্র আরিয়ান খানের লেন্সের বাক্স থেকে পাওয়া গিয়েছে বেশকিছু মাদকদ্রব্য। এই সমস্ত ঘটনাচক্রে উঠে এসেছে আরও একজন মহিলার নাম, মুনমুন ধামেচা।

একই পার্টিতে উপস্থিত ছিলেন মুনমুন। আরিয়ানের সঙ্গে তার রয়েছে বিশেষ ঘনিষ্ঠ বন্ধুত্ব। মুনমুনের স্যানিটারি ন্যাপকিন এর ভেতর থেকে উদ্ধার করা হয় মাদকদ্রব্য। মাদকদ্রব্য চক্রে আরিয়ানের পাশাপাশি উঠে এসেছে মুনমুনের নাম, তবে জানা গিয়েছে মুনমুন এর সাথে আরিয়ানের রয়েছে বিশেষ ভালো সম্পর্ক কে এই মুনমুন কি করেন তিনি? তা নিয়ে সংবাদ মহলে উঠেছে প্রশ্ন।

জানা গিয়েছে মধ্যপ্রদেশের মেয়ে মুনমুন। তার বাবা একজন ব্যবসায়ী, পেশায় মুনমুন একজন মডেল। মূলত পেশা সূত্রেই বিভিন্ন বলিউড তারকাদের সঙ্গে তার ওঠাবসা রয়েছে। গুরু রান্ধাওয়া, অর্জুন রামপালের মতন বড় বড় শিল্পীদের সঙ্গে তার যোগাযোগ রয়েছে। সোশ্যাল মিডিয়াতেও ফ্যানের সংখ্যা রয়েছে একাধিক, প্রায় ১০,০০০ এর বেশী ফ্যান ফলোইং রয়েছে তার। বিভিন্ন ছবি মাঝেমধ্যে পোস্ট করে থাকেন তিনি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ। তবে তার মধ্যে কোনটির মধ্যেই শাহরুখ খান পুত্রকে দেখা যায়নি।

শনিবার গ্রেফতারের পর এনসিবির জিজ্ঞাসাবাদে মাদকদ্রব্য সেবন করার কথা স্বীকার করে নেয় মুনমুন। মুনমুনকে জেরা করে জানা গিয়েছে আন্তর্জাতিক বিমানবন্দরের আশেপাশের একটি হোটেল থেকে মাদকদ্রব্য সংগ্রহ করেছিলেন তিনি। সোমবার আরিয়ান খানের সঙ্গে তাঁকে আদালতে পেশ করা হবে ততদিন পর্যন্ত জেল হেফাজতে রাখা হবে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Monarch Dhamecha (@munmundhamecha)

Back to top button