টলিউড

‘টুম্পা সোনা’ গানে বোনের বিয়ে তে খোলা রাস্তায় উদ্দাম নাচ অরিজিৎ সিং এর! বোনের বিয়ের আসর নিজেই মাতালেন গায়ক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সব জায়গায় এখন ‘টুম্পা সোনা’ গানের রমরমা। পাড়ায় অনুষ্ঠান হোক কিংবা পুজোর ভাসান সব জায়গায় এখন হিট এই বাংলা আইটেম সং ‘টুম্পা সোনা’। এই গান মুক্তি পাওয়ার পর থেকেই মানুষের মধ্যে বিপুল জনপ্রিয়তা পেয়েছে এই গান। এই গান শুনলেই কেউ নিজের জায়গায় বসে থাকতে পারেননা। চুপ করে বসে থাকা মানুষকেও নাচিয়ে দিতে পারে এই গান। এবার এই গানে নেচে উঠলেন অরিজিৎ সিং। সেই ভিডিও বর্তমানে নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

বলিউডের পাশাপাশি টলিউডেও রাজ করেন এই গায়ক। তার গানের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। পার্টি সং হোক কিংবা মেলোডি অরিজিৎ সিং মানেই হিট সেই গান। তার যে কোন অনুষ্ঠানে গায়ককে একবার দেখার আশায় লোকের ভিড় জমান। সম্প্রতি ছিল তার বোনের বিয়ে। সেই বিয়েতেই নিজের পরিবার ও আত্মীয়-স্বজনদের সাথে রাস্তার মধ্যেই ‘টুম্পা সোনা’ গানে নাচতে দেখা গেল অরিজিৎ সিং-কে।

নিজেদের গ্রামের বাড়ি থেকেই বোনের বিয়ে দিয়েছেন তিনি। একেবারে গ্রামের ছেলে হিসেবেই সকলের সাথে মিশে গিয়েছিলেন অরিজিৎ। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি বিয়ে বাড়ির সামনে বাইকে করে এসে নামলেন এবং তারপরে সম্ভবত তার পরিবারের সদস্য কিংবা বন্ধুদের সঙ্গে টুম্পা গানে রাস্তার মধ্যেই নেচে উঠলেন। যা দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন সকল নেটবাসী।

এই ভিডিওটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা কোন একজন নিজের ফোনে তুলে সেটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই তা ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে। এই ভিডিওতে অরিজিৎ সিংকে লাল রঙের পাঞ্জাবি ও ঘিরঙা পাজামায় দেখা গিয়েছে। এটি তার নিজের বোনের বিয়ের দিনই তোলা।

এর পাশাপাশি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অরিজিৎ সিং কে দেখা যাচ্ছে নিজের বোনের পিঁড়ি ধরতে। শুধু পিঁড়িই ধরলেন না, বরের চারদিকে নিয়ম মেনে সকলের সাথে ঘুরিয়েও দিলেন। সেই সময়ে তাকে দেখে একেবারে বাড়ির ছেলেই মনে হচ্ছিল। সকলের সাথে আনন্দে, হাসি-মজায় মেতেছিলেন গায়ক। সম্প্রতি এই দুটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে অরিজিৎ অনুরাগীদের মধ্যে।

Back to top button