বাংলা সিরিয়াল

দেবী কমলে কামিনী রূপে সৌমিতৃষার ভিডিও সামনে আসতেই ট্রোলের শিকার হলেন ‘মিঠাই’, ভুল নাচের স্টেপ করে দর্শকদের বিদ্রূপের মুখে পরলো সকলের প্রিয় মিঠাই

আর মাত্র কয়েকটা দিন তার পরেই শুরু হতে চলেছে বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গোৎসব এবং তার আগেই সামনে রয়েছে মহালয়া। পাড়াতে পাড়াতে শুরু হয়ে গিয়েছে পুজোর তোড়জোড় এবং বিভিন্ন চ্যানেলে চ্যানেলে তোড়জোড় চলছে মহালয়ার দেবীর আগমনের অনুষ্ঠানের। প্রতিবছরই বিভিন্ন চ্যানেলে মহালয়ার পূর্ণ লগ্নে দেবীর বিভিন্ন রূপ দেখানো হয়। এবারের সেই প্রস্তুতি ইতিমধ্যেই সমাপ্ত হয়েছে।

এরই মধ্যে বিভিন্ন চ্যানেলের মহালয়ার প্রমো ভিডিও আমরা দেখে নিয়েছি। এবারে জি বাংলার পর্দায় মহিষাসুরমর্দিনী হিসেবে দেখা যাবে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে। এবারের জি বাংলা পরিচালিত মহালয়াতে টিভির পর্দায় দেখানো হবে ‘নানা রূপে মহামায়া’ সেখানে দেবী মহামায়া বিভিন্ন রকম রূপ ফুটিয়ে তোলা হবে। জি বাংলার ধারাবাহিক গুলির নায়িকারা মায়ের বিভিন্নরূপে সেজে উঠবে। আর মহালয়ার এই বিশেষ দিনে দর্শকদের সকলের প্রিয় মিঠাই কেও দেখা যাবে এক দেবীরূপে।

মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু কে আমরা দেবী কমলে কামিনী রূপে ভোরবেলা টেলিভিশনের পর্দায় দেখতে পাবো। যা নিয়ে দর্শকেরা ভীষণভাবে উৎসাহিত। ইতিমধ্যেই সামনে এসেছে শুটিংয়ের বিভিন্ন দৃশ্য এবং জি বাংলার অফিশিয়াল পেজ থেকে বিভিন্ন দেবীর নাচের ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া আপলোড করা হয়েছে। সেখানেই সকলের প্রিয় মিঠাই কে দেবী কমলে কামিনী রূপে নাচ করতে দেখা গিয়েছে। তবে সৌমিতৃষার এই নাচের ভিডিও হয়ে দাঁড়াল তার ট্রোলের কারণ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে সৌমিতৃষা কখনো নাচের স্টেপ গুলি ভুল করছেন, আবার কখনো নাচতে গিয়ে ব্যালেন্স হারিয়ে ফেলছেন। যার ফলে ভিডিও কমেন্ট বক্সে উঠেছে একাধিক বাজে মন্তব্য।

বর্তমানে জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। এমনকি জি বাংলা এবং স্টার জলসার সব কটি ধারাবাহিকের মধ্যে টিআরপি তালিকার শীর্ষে স্থান করে নিয়েছে। দর্শকরা সকলেই মিঠাই অন্তপ্রাণ, তবে এবারে সৌমিতৃষার এই ভিডিও সোশ্যাল মিডিয়ার সকলের সামনে আসতেই সকলে তাকে নিয়ে বিদ্রুপ করতে শুরু করে।

Back to top button