বলিউড

ভারতীয় সংস্কৃতির অবমাননা! ক্রপ টপ পরে গঙ্গা আরতি করতে ব্যস্ত দিশা পাটানি! ভিডিও ভাইরাল হতেই যা সব মন্তব্য দিয়ে এলো শুনে কান চাপা দেবেন আপনিও

বলিউডে(Bollywood) এখনো পর্যন্ত ‘স্ট্রাগল’ করে যাচ্ছেন দিশা পাটানি(Disha Patani)। তবে তার সৌন্দর্য দেখে মোজে গিয়েছে আপামর জনগণ। বেশ কিছুদিন আগে পর্যন্ত তিনি ছিলেন ভারতের ক্রাশ। এখনো একটি ছবি দিলে লাইক হুহু করে বেড়ে যায়। সম্প্রতি সেই দিশা পাটানি ধরা দিলেন বেনারসের বিশ্বনাথ দর্শনে।

ছবির শুটিংয়ের জন্য তাকে বেনারস যেতে হয়েছিল সেখানেই শুটিংয়ের ফাঁকেজ পৌঁছে গিয়েছেন কাশী বিশ্বনাথ দর্শনে। দশাশ্বমেধ ঘাটে আরতি করছেন তিনি। কিন্তু এমন একটা ঘটনার সময় যে তাকে কটাক্ষ তারা করবে এমনটা বোধহয় স্বপ্নেও ভাবতে পারেনি দিশা।

আসলে তিনি ক্রপ টপ পড়ে গঙ্গার ঘাটে আরতি করতে গিয়েছিলেন। স্বাভাবিকভাবে ছোট পোশাক পরে গঙ্গার ঘাটে আরতি করায় তার শরীরের কিছু অংশ সামনে এসেছে। আর সবার চোখ যে তার উপর পড়েছে এমনটাও বুঝতে পেরেছেন তিনি। তাই সঙ্গে সঙ্গে নিজেকে ছোট চাদরে ঢেকে নিয়েছেন। কিন্তু ততক্ষণ এই ভিডিও ভাইরাল(Viral Video) সামাজিক মাধ্যমে।

নেটিজেনরা কেউ কেউ নোংরা মন্তব্য করতেও ছাড়েননি দিশাকে। কেউ বলেছেন পরে পুজো করতে পারে কেউ কিভাবে। আবার কেউ বলেছেন ভারতের সংস্কৃতির সঙ্গে এটা একেবারেই মানায় না। কিন্তু গোটা ঘটনায় এখনো পর্যন্ত চুপ রয়েছেন দিশা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh