টলিউড

মঞ্চে গান গাইতে উঠলেন শ্রাবন্তী! ভক্তদের কাছে হাত মেলাতে এগিয়ে যেতেই যা ঘটনা ঘটলো! ভয় পেয়ে লুকিয়ে পড়লে নায়িকা

টলিউড(Tollywood) সেলিব্রিটিদের কাছে বরাবর মাচা একটা বিশেষ অনুষ্ঠান। শহরতলীর বাইরে একটু গ্রামাঞ্চলে দর্শকদের সঙ্গে একেবারে কাছাকাছি মিশে যাওয়ার জন্য মাচা অন্যতম মাধ্যম। মুক্ত মঞ্চ হওয়ার কারণেই একে মাচা অনুষ্ঠান বলা হয়। একটা সময় যথেষ্ট অনুন্নত মঞ্চ হওয়ার কারণেই এমন নামকরণ।

তবে বর্তমানে গ্রামীণ অঞ্চলের মাচা গুলি বেশ সুন্দর। আর ভিড় দেখলে মনেই হবে না কলকাতার বাইরের কোন অংশ। সেখানে নিরাপত্তা রক্ষী সঙ্গে নিয়ে তারকারা পৌঁছে যান। তবে নিরাপত্তা রক্ষীদের পেছনে রেখেই একেবারে কাছাকাছি পৌঁছে যান বহু তারকা। এই কারণে অবশ্য কম সমস্যার মুখে পড়তে হয় না অনেকেই। সম্প্রতি তেমনই এক সমস্যার সম্মুখীন হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)।

হোগলবেরিয়া তরুণ সংঘ আয়োজিত দোল উৎসবে আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। সেখানেই দোল উৎসবের কারণে রামতারক মেলা’তে হাজির হয়েছিলেন নায়িকা। অনুষ্ঠানের নাম ছিল ‘শ্রাবন্তী চ্যাটার্জীর লাইভ’। নবম দিনে হাজির হয়েছিলেন তিনি সঙ্গে ছিল ডিজে অলোক এবং অরকেস্ট্রা।

ছিল গারো নীল রঙের ডেনিম ট্রাউজার আর কালো শিফন শার্ট। সাদা রঙের স্টোন সেটেড নেগপিস ছিল। চুল ছিল খোলা। মঞ্চের উজ্জ্বল আলোতে তার মেকআপ ছিল পরিপাটি। প্রথমেই দর্শক টানার জন্য শ্রাবন্তীর বেসুর গলায় বিদ্যা বালানের জনপ্রিয় গান উলালা গাইতে শুরু করেন। তারপর একটু একটু ভিড় বাড়ার পর বাউনসারকে সঙ্গে নিয়েই মঞ্চের এক পাশ থেকে অন্য পাশে দর্শকদের উদ্দেশ্যে এগিয়ে যান।

সেখানে হাত মেলার ছিলেন বিভিন্ন ভক্তদের সঙ্গে। গানটা শেষের মুখে হঠাৎ করেই মঞ্চে এক ব্যক্তি উঠে আসে পুরো খালি গায়ে। যার পরনে ছিল শুধুমাত্র ট্রাউজার। ওই ব্যক্তি খালি গায়ে উঠে এলে ভয় পেয়ে যান শ্রাবন্তী। বাউন্সাররা তাকে আড়াল করে রাখেন। কিন্তু ওই ব্যক্তি যেভাবে উঠে এসেছিলেন সেভাবেই কয়েক সেকেন্ড মঞ্চে নেচে নেমে যান। পরে যদিও জানা গিয়েছে তিনি মানসিক ভারসাম্যহীন।

তার পরেও শ্রাবন্তী বেসুর গলায় গান গাইতে শুরু করে দিয়েছেন। যতক্ষণ মঞ্চে গান গেয়েছেন ততক্ষণের মধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। আবার এক নেটিজেন মন্তব্য করেছেন,’ শ্রাবন্তির জন্য অমন ব্যক্তি পারফেক্ট’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh