টলিউড

রমজান মাসে অত্যধিক খোলামেলা পোশাকে নুসরাত ফারিয়া, নতুন মিউজিক ভিডিওর ঝলক শেয়ার করতেই ধেয়ে এল বিতর্ক

বাংলাদেশের(Bangladesh) অত্যন্ত বিতর্কিত নায়িকা এবং গায়িকা নুসরাত ফারিয়া(Nushrat Faria)। একাধিকবার সমালোচনা হওয়ার পরেও কোনরকম বিতর্কে গা ভাসান না তিনি। কখনো রমজান মাসে খোলামেলা পোশাকের জন্য ট্রোল হন। আবার কখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন ব্রেকআপের কথা।

সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ তিনি। সম্প্রতি নিজের আগামী মিউসিক ভিডিও ‘বুঝি না তো তাই’ মিউজিক ভিডিওর প্রমোশনে ব্যস্ত তিনি। তারই কিছু ঝলক ভাগ করে নিয়েছেন নিজের অনুরাগীদের সঙ্গে।

ছবিতে নুসরাতের পরনে রয়েছে ওয়ান সোল্ডার ক্রপ টপ। যা গাঢ় সবুজ রংয়ের। সঙ্গে রয়েছে সবুজ সুতোর ডিটেলিং। নিম্নাংশে রয়েছে হাই থাই সিলেটেড স্কার্ট। স্কাটের ভেতর দিয়ে অন্তর্বাস পরিষ্কার। সমগ্র স্কার্ট জুড়ে রয়েছে সুতোর আবরণ যার মধ্যে থেকে দৃশ্যমান হচ্ছে অন্তর্বাস। সোনালী বিডসের ডিটেলিং রয়েছে কোমরে। পাশাপাশি নুসরাতের পায়ের ট্যাটু দেখা যাচ্ছে। ন্যুড সেডে লিপস্টিক আর হালকা মেকাপ। চুল হালকা কার্ল। পায়ে রয়েছে সাদা পাম্প। সব মিলিয়ে একেবারে হট অবতারে ধরা দিয়েছেন তিনি। ছবি শেয়ার করে আবার লিখেছেন,’ শুধু তোমাদের জন্য’ সঙ্গে জুড়ে দিয়েছেন চোখ মারার ইমোজি।

একজন নেটিজেন আবার নুসরাতকে ট্রোল করে লিখেছেন,’ গরিবের নোরা ফাতেহি’। প্রসঙ্গত এসভিএফ প্রযোজনার মিউজিক ভিডিও ‘বুঝি না তো তাই’ মুক্তি পেতে চলেছে আগামী ঈদের দিন। পাশাপাশি রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়’তে দেখা যেতে চলেছে তাকে। সেখানে একটি আইটেম ডান্স পারফর্ম করতে দেখা যাবে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Faria (@nusraat_faria)

Back to top button

Ad Blocker Detected!

Refresh