বলিউডটলিউড

‘প্রকাশ্য মঞ্চে বলিউড অভিনেত্রী সানি লিওনির সঙ্গে ঘনিষ্ঠ অন্তরঙ্গ নাচ অভিনেতা দেবের! মুহূর্তের মধ্যে ভাইরাল

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো’ ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ এর প্রোমো রিলিজ হতেই হতবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। কারণ তারা দেখতে পেয়েছিলেন মঞ্চে আর কেউ নয় অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছেন খোদ সানি লিওনি। যদিও সেসময় বিতর্কের সৃষ্টি হয়েছিল কেন নাচের শোতে অ্যাডাল্ট স্টার সানি উপস্থিত হবেন সেই নিয়ে। তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু আগ্রহী ছিলেন এপিসোডটি দেখার জন্য।

এবার নেটিজেনদের আরো একবার চমকে দিলেন অভিনেতা দেব। এদিন তিনি তার সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে তিনটি ছবি পোস্ট করেন যেখানে দেখা যায় ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে সানি লিওনের সঙ্গে রোমান্সে মেতেছেন খোদ দেব।

পাশাপাশি কোন হিন্দি বলিউডের গান নয় বরং বাংলা গান ‘কি করে তোকে বলবো’তে নাচতে দেখা যায় সানি এবং দেবকে।
বলাই বাহুল্য এরপরই তুমুল শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা দেবের বিশেষ বান্ধবী অভিনেত্রী রুক্মিণী মৈত্র গোটা বিষয়টি নিয়ে কি ভাবছেন সে প্রশ্নও তুলতে থাকেন নেটিজেনরা। তবে দেবের অনুগামীরা কিন্তু বলছেন দেব এবং সানি লিওনের জুটিকে বেশ মানিয়েছে।

২২ শে আগস্ট অর্থাৎ আজ স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে এপিসোডটি। বলাই বাহুল্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন দেব এবং সানি লিওনের পারফরমেন্স দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button